More

    আজকের রাশিফল ৮/১০/২০২১

    spot_img

    Must Read

    মেষ : ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের সময় বচসার যোগ রয়েছে। বেশি ক্যালোরিযুক্ত খারাব খাওয়া এড়িয়ে চলুন। নিজের অনুভূতি সকলের সঙ্গে ভাগ করে নিন। কোন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের আগে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিয়ে নিন। আজকের দিনে একয়া সময় কাটাতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।

    বৃষ : আজ নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে আবারও ব্যস্ত হয়ে পড়বেন। বহুদিন পর বন্ধুদের সঙ্গে সাক্ষাতে মনে আনন্দের সঞ্চার হবে। আজকের দিনে স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন। ঘরোয়া ঝামেলা থেকে সকলকে দূরে রাখুন।

    মিথুন : ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক বিবাহের দিকে এগোতে পারে। বেশি উত্তেজনা শরীরের পক্ষে ভালো নয়। অর্থ সংক্রান্ত সমস্যা সামলে উঠে দিনের শেষে অনেক অর্থের সঞ্চয় করতে পারবেন। কাজের জায়গায় সবকিছু আপনার পক্ষে থাকবে। কোনকিছু করার আগে,সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখবেন।

    কর্কট : আজকের দিনের ফাঁকা সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। স্ত্রীর সঙ্গে সুন্দর একটি দিন কাটবে। পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়লে অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন।

    সিংহ : আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। রসিক মানুষদের কাছে আজকের দিন অত্যন্ত শুভ। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাতে গিয়ে বন্ধুদের সঙ্গে একটু দূরত্ব তৈরি হবে। আপনার সাহায্যের প্রয়োজন, এমন বন্ধুদের সঙ্গে দেখা করুন।

    কন্যা : বেকার যুবক যুবতীর অস্থায়ী কর্মযোগ। অত্যধিক পরিশ্রমের ফলে ক্লান্তি ভ্রমণ। বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে আড্ডা। নার্ভের সমস্যা। বড় প্রজেক্ট নিয়ে ব্যস্ততা। রেস্টুরেন্ট ব্যবসায় লাভ। ছাত্র-ছাত্রীরা শুভফল পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বজায় থাকবে। পাওনা অর্থ আংশিক উদ্ধার হবে। খুব বেশি লাভ হবে না। আজ যানবাহন সাবধানে চালান। 

    তুলা : সবার সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করতে হবে। কর্মস্থলে গৃহ উভয় স্থানেই শান্তি থাকবে, আপনি চাপ মুক্ত থাকবেন। ওজন বৃদ্ধি জনিত সমস্যা থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য শুভফল। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। সন্তানধারণ জনিত চিন্তা থেকে মুক্তি পেতে আজ ভালো ডাক্তারের সঙ্গে যোগাযোগ হতে পারে। তাই আজ খুব ভালো দিন নয়। 

      আজকের রাশিফল ১৪/১০/২০২১

    বৃশ্চিক : নানা দিকেই সামগ্রিক সফলতা দেখা দেবে। পরিশ্রম বৃদ্ধি হলেও আনন্দময় দিনটি প্রিয়জনের সঙ্গে মধুরভাবে সময় কাটাবেন। ছাত্র-ছাত্রীর প্রতি শুভ ফল। অবিবাহিতদের যোগ্য ক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য শুভ। সু-পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে।

      আজকের রাশিফল ১৪/১০/২০২১

    ধনু : সাংসারিক অশান্তি সম্পত্তিগত বিষয়কে কেন্দ্র করে আজ পরিশ্রম বৃদ্ধি ও সংস্কারের কথা ভাবতে পারেন। বিশেষত বাথরুমের কাজের জন্য পাইপলাইনের প্লাম্বারকে ডেকে কাজ করিয়ে নিন। সন্তান সম্ভাবরা সাবধানে থাকুন। ছাত্র-ছাত্রীর চলার জন্য লেখাপড়ায় ক্ষতি হতে পারে। তান্ত্রিকদের উপার্জন বৃদ্ধি পেতে পারে। সোনা রুপোর ব্যবসায় বাড়তি উপার্জন বা বড় অর্ডার প্রাপ্তি হতে পারে।

    মকর : কাউকে অর্থ ধার দেবেন না। পাওনা অর্থ ফিরে পেতে পারে। কোনও আধ্যাত্মিক গুরুর সাক্ষাৎকার হতে পারে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে।মাত্রা ছাড়ানো খরচ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে দেরি আছে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

    কুম্ভ : বাচ্চাদের খুশিতে উৎফুল্ল হয়ে উঠবেন। ধূমপান শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। এমন কোন ব্যক্তির সঙ্গে দীর্ঘদিন কথা বলতে চাইছিলেন, আজ তাঁর ফোন পাবেন। পুরনো বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন। ভালোবাসা মানুষের সঙ্গে আলোচনার সময় ঝগড়া হতে পারে।

    মীন : সন্ধ্যেবেলা বন্ধুরদের সঙ্গে ভ্রমণে জীবনে প্রেমের আগমন ঘটতে পারে। আজকের দিনে শরীর সুস্থই থাকবে। আজকের দিনে স্ত্রীর সঙ্গে সুন্দর একটি কাটাতে চলেছেন। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -