More

    মনমুগ্ধকরা সৌন্দর্য নিয়ে পুজোয় রেকর্ড পরিমানে পর্যটক টানছে অরন্য সুন্দরী ঝাড়গ্রাম

    বাঙালির পায়ের তলায় সর্ষে। আর পুজো এলেই তার ভিতরে এসে ভীড় করে ঘুরে বেড়ানোর নেশা। পুজো মানেই অধিকাংশ মানুষের কাছে নিরিবিলিতে একটু ছুটি কাটানো। আর বর্তমানে সেই জায়গায় জনপ্রিয় হয়ে উঠেছে 'অফবিট ডেস্টিনেশন'। সেখানেই স্থান করে নিয়েছে ঝাড়গ্রাম।

    spot_img

    Must Read

    বাঙালির পায়ের তলায় সর্ষে। আর পুজো এলেই তার ভিতরে এসে ভীড় করে ঘুরে বেড়ানোর নেশা। পুজো মানেই অধিকাংশ মানুষের কাছে নিরিবিলিতে একটু ছুটি কাটানো। আর বর্তমানে সেই জায়গায় জনপ্রিয় হয়ে উঠেছে ‘অফবিট ডেস্টিনেশন’। সেখানেই স্থান করে নিয়েছে ঝাড়গ্রাম।

    বেলপাহাড়ীতে ঘাঘরা, ঝাড়গ্রামের রাজবাড়ি, খাঁদারানি, কাঁকড়াঝোড় গাড়রাসিনি, লাল জল গুহা, চিল্কিগড়, শালবনী, হাতিবাড়ি-সহ একাধিক জায়গা এখন অনেক পর্যটকের কাছেই আকর্ষণ।

    কারণ পুজোর ঘোরাঘুরি নিজের সামর্থের মধ্যে করতে এই জায়গা গুলি যথোপযুক্ত। পর্যটকদের থাকার জন্য ঝাড়গ্রামের বিভিন্ন জায়গায় গেস্ট হাউস, হোম স্টে, ঝাড়গ্রাম রাজবাড়ি রিসর্ট আছে। সেই সঙ্গে জেলা প্রশাসন ও ঝাড়গ্রাম ইকো ট্যুরিজম, ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের তরফে বিভিন্ন থাকার জায়গাও রয়েছে।

      পুরুলিয়ায় উদ্ধার মহিলার ঝুলন্ত দেহ
      পুরুলিয়ায় উদ্ধার মহিলার ঝুলন্ত দেহ

    জানা গিয়েছে, অন্যান্য বছরের থেকে এই বছরের বুকিং হয়েছে বেশি। ঝাড়গ্রামের প্রায় ৭৫ শতাংশ রিসর্টে পুজোর বুকিং শেষ।

    - Advertisement -

    Latest News

    আজ ২৭/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    আজ ২৭শে অক্টোবর ২০২১ পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা গুলির কেমন আবহাওয়া থাকতে পারে আসুন দেখে নিই :ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায়...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -