BRAKING NEWS

পশ্চিম মেদিনীপুরে কেন্দ্রীয় প্রতিনিধি দল, খতিয়ে দেখবেন আবাস যোজনার দুর্নীতির অভিযোগ

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য
রাজ্যে প্রধানমন্ত্রী আবাস যোজনা সহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ খতিয়ে দেখতে মঙ্গলবার রাতে পশ্চিম মেদিনীপুরে এলেন দুই সদস্যের কেন্দ্রীয় প্রতিনিধি দল। রাতেই জেলার বিজেপি নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেন প্রতিনিধিরা। গড়বেতার গনগনিতে অতিথিশালাতে রাত্রিবাসের পর বুধবার জেলাশাসক আয়েশা রাণীর সঙ্গে বৈঠক করেন তাঁরা।

দুর্নীতির অভিযোগ নিয়ে মঙ্গলবার রাতে কেন্দ্রীয় প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন জেলার বিজেপি নেতৃত্ব৷ কেন্দ্রীয় প্রতিনিধিদের কাছে অভিযোগের তালিকা তুলে দেন তাঁরা। বৈঠকে ছিলেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট, সবং এলাকার বিজেপি নেতা অমূল্য মাইতি, মেদিনীপুর শহরের বিজেপি নেতারা। বিজেপি নেতাদের অভিযোগ, ‘কেন্দ্রের প্রতিনিধিদের মেদিনীপুর শহর থেকে ৭০ কিলোমিটার দূরে ইচ্ছাকৃত ভাবে রাখা হয়েছে যাতায়াতে সময় নষ্ট করার জন্য।’

খড়গপুরে প্রয়াত প্রাক্তন কংগ্রেস বিধায়ক চাচাজির জন্মদিনের অনুষ্ঠানে দিলীপ ঘোষ

গনগনির অতিথিনিবাসে রাত্রিবাসের পর বুধবার সকালে জেলাশাসক আয়েশা রাণীর সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় প্রতিনিধিরা। এরপর খড়গপুরের গ্রামীণ এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। অন্যদিকে পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটের অজিত মাইতি হুঁশিয়ারি, “ওনারা গ্রাম উন্নয়নের বিষয় দেখতে এলে ফুল মার্কস পাবো যা উন্নতি হয়েছে। তবে আবাস যোজনা ইস্যুতে এলাকায় গেলে মানুষের বিক্ষোভের মুখে পড়তে পারেন। কারণ যে প্যারামিটারে বহু বাড়ি বাতিল হয়েছে গরিব মানুষরা সে নিয়ে একাধিক প্রশ্ন করতে পারেন।”

জঙ্গলমহলের জাগ্রতা দেবী সন্ন্যাসীমাতা বামুনবুড়ি, চিঁড়ে ভোগে মানত ভক্তদের