More

    জঙ্গলমহলের করোনা আপডেট ১/১০/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১লা অক্টোবর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৭৯২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,২৯৭ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৩ জনের। ২২২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩০শে সেপ্টেম্বর।

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৯৬৬ জন। তার মধ্যে ১১,৮৪৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩০শে সেপ্টেম্বর।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১০/১০/২০২১

    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫২,৮৪১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫১,৯৫৬ জন। ৩৮২ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩০শে সেপ্টেম্বর।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১০/১০/২০২১

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৫৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২১৬ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩০শে সেপ্টেম্বর।

    - Advertisement -

    Latest News

    জঙ্গলমহলের করোনা আপডেট ২৭/১০/২০২১

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৭শে অক্টোবর ২০২১ এর...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -