More

    জঙ্গলমহলের করোনা আপডেট ১০/১০/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১০ই অক্টোবর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৫ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫৩,০৮২ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫২,২৫৩ জন। ৩২৩ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৯ই অক্টোবর।

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৭৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২৩৬ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৮ই অক্টোবর।

      দেশের করোনা আপডেট ১১/১০/২০২১

    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৯৫৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,৪৭৫ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৩ জনের। ২০৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৯ই অক্টোবর।

      দেশের করোনা আপডেট ১১/১০/২০২১

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১২,০৪৩ জন। তার মধ্যে ১১,৯২৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৯ই অক্টোবর।

    - Advertisement -

    Latest News

    আজ ২৭/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    আজ ২৭শে অক্টোবর ২০২১ পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা গুলির কেমন আবহাওয়া থাকতে পারে আসুন দেখে নিই :ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায়...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -