Corona Update : জঙ্গলমহলের করোনা আপডেট ১৩/২/২০২২

মাস্ক ব্যবহার করুন ও সোশাল ডিসটেন্স মেনে চলুন।
পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়াপুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৩ই ফেব্রু়য়ারি ২০২২ এর কোভিড -১৯ স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৪৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৬২,৪০৭ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬১,৪৬৮ জন। ৪১০ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫২৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই ফেব্রু়য়ারি।

আরও পড়ুন:  Corona Update : পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৮/১১/২০২২

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৫,৫০৬ জন। তার মধ্যে ১৫,৩৩৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ৩০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১২ই ফেব্রু়য়ারি।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২০ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৪,১৭৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৩,৮৫৯ জন। মোট ১২১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ১৯৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই ফেব্রু়য়ারি।

আরও পড়ুন:  Corona Update : পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৬/১১/২০২২

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪৩,৭৩২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪৩,০৩৭ জন। মোট মৃত্যু হয়েছে ২৮৬ জনের। ৪০৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই ফেব্রু়য়ারি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ