More

    জঙ্গলমহলের করোনা আপডেট ২/১০/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২ অক্টোবর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩৩ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫২,৮৭৪ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫১,৯৯৩ জন। ৩৭৮ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা অক্টোবর।

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৫৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২১৯ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা অক্টোবর।

      Weather update: আজ ১৯/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৮১০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,৩১৯ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৩ জনের। ২১৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা অক্টোবর।

      Weather update: আজ ১৯/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৯৭৫ জন। তার মধ্যে ১১,৮৫৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১লা অক্টোবর।

    - Advertisement -

    Latest News

    জঙ্গলমহলের করোনা আপডেট ২৭/১০/২০২১

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৭শে অক্টোবর ২০২১ এর...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -