More

    জঙ্গলমহলের করোনা আপডেট ২৮/৯/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৮শে সেপ্টেম্বর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫২,৭৩৭ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫১,৮৫০ জন। ৩৮৪ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৭শে সেপ্টেম্বর।

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৪৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২০৮ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৭শে সেপ্টেম্বর।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১১/১০/২০২১

    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৭৪০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,২৩৩ জন। মোট মৃত্যু হয়েছে ২৬৯ জনের। ২৩৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৭শে সেপ্টেম্বর।

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৫ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৯৪৮ জন। তার মধ্যে ১১,৮২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৭শে সেপ্টেম্বর।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১১/১০/২০২১

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -