More

    জঙ্গলমহলের করোনা আপডেট ৪/১০/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৪ই অক্টোবর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ২৮ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫২,৯২৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫২,০৫৫ জন। ৩৬৮ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই অক্টোবর।

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৬৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২২৩ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই অক্টোবর।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৭/১০/২০২১

    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৮৪৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,৩৫৬ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৩ জনের। ২১৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই অক্টোবর।

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৯৯৩ জন। তার মধ্যে ১১,৮৭২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩ই অক্টোবর।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৭/১০/২০২১

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -