BRAKING NEWS

Shantipur : তৃনমূলের উপপ্রধানের নামে দূর্নীতির তালিকা সহ লিফলেট

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্য

গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধানের নামে দুর্নীতির তালিকা দিয়ে লিফলেট ছড়ানো হল। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার মেছেদার শান্তিপুর ১ গ্রাম পঞ্চায়েত এলাকায়।

বেশ কিছুদিন ধরেই বিতর্কে এলাকায় স্থানীয় রাজনীতি। দুর্নীতির অভিযোগে শান্তিপুর ১ গ্রাম পঞ্চায়েতের তৎকালীন প্রধান সেখ সেলিম আলিকে রাজ্য তৃনমূল কংগ্রেস পদত্যাগ করার নির্দেশ দেয় মাস কয়েক আগে। তিনি নির্দেশ মতো পদত্যাগের পরেই কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের কালো পাথর মামলায় তিনি গ্রেপ্তার হন। এবার শনিবার সকালে শান্তিপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায়ের নামে দুর্নীতির অভিযোগ এনে লিফলেটের দেখা মিললো এলাকায়।

Daspur : শুভেন্দুর সভা-ফেরত বিজেপির বাসে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মেছেদা শহর ও শান্তিপুর গ্রামের বহু জায়গায় উপপ্রধানের ছবি ও তার বাড়ির ছবি দিয়ে লিফলেট ছড়ানো হয়েছে। ১০০ দিনের কাজের দুর্নীতি, আবাস যোজনা দুর্নীতি, বাথরুম বিলির দুর্নীতি, চাকরি দেওয়ার নাম করে কয়েক কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ আনা হয়েছে। বিভিন্ন ব্যাঙ্কে টাকা ও গহনা রাখার অভিযোগ এবং জনগনের টাকা আত্মসাৎ করে বাড়ি-গাড়ি করার অভিযোগও আনা হয়েছে। সেই সঙ্গে দাবি করা হয়েছে নিরপেক্ষ তদন্তেরও। যদিও শান্তিপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায় সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

মমতার কাছে 'ফেল' করে গিয়েছেন খোদ হিটলারও বললেন তৃণমূল শীর্ষ নেতা