More

    গোয়ালতোড় কলেজের ছাত্র-ছাত্রীদের জন্য করোনার ভ্যাক্সিনেশানের বিশেষ জরুরী বিজ্ঞপ্তি

    spot_img

    Must Read

    করোনার ভ্যাক্সিনেশানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে কলেজে যে অভিযান শুরু হয়েছে, তার মধ্যে গোয়ালতোড় সাঁওতাল বিদ্রোহ সার্ধশতবার্ষিকী মহাবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ভ্যাক্সিনেশানের প্রথম পর্বের তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

    গোয়ালতোড় সাঁওতাল বিদ্রোহ সার্ধশতবার্ষিকী মহাবিদ্যালয়ের তরফ থেকে বলা হয়েছে ১৮ এবং ১৮ বছরের ঊর্ধ্বে তিনটি সেমিস্টারের ছাত্র-ছাত্রীদের করোনার ভ্যাকসিন দেওয়া হবে আগামী ২৯শে সেপ্টেম্বর।

    গোয়ালতোড়ের সাঁওতাল বিদ্রোহ সার্ধশতবার্ষিকী মহাবিদ্যালয়ে আগামী ২৯শে সেপ্টেম্বর মোট ৭০৯ জনকে করোনার ভ্যাকসিন দেওয়া হবে। তৃতীয় সেমিস্টার বি এ ও বি এস সি অর্নাস এর ২৫০ জন ছাত্র-ছাত্রীকে। তৃতীয় সেমিস্টার বি এ ও বি এস সি জেনারেল এর ৩২৯ জন ছাত্র-ছাত্রীকে। এবং প্রথম সেমিস্টারেরর বাংলা ও ইংরেজি অর্নাস এর ১৩০ জন ছাত্র-ছাত্রীকে করোনার ভ্যাকসিন দেওয়া হবে।

    টিকা নেওয়ার যোগ্য ছাত্রছাত্রীদের কলেজ এর তরফ থেকে বলা হয়েছে তারা যেন Cowin Portal এ ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করে নেয়। তৃতীয় সেমিস্টার বি এ ও বি এস সি অর্নাস ছাত্র-ছাত্রীদের ভ্যাকসিন রেজিস্ট্রেশন আইডি, অ্যাডমিট কার্ড দ্বিতীয় সেমিস্টারের, নিজের আধার কার্ড ভ্যাকসিন নিতে আসার সময় সঙ্গে আনতে হবে। ভ্যাকসিন দেওয়ার সময় সকাল ৯ টা থেকে ১০ টা।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১৮/১০/২০২১

    তৃতীয় সেমিস্টার বি এ ও বি এস সি জেনারেল এর ছাত্র-ছাত্রীদের ভ্যাকসিন রেজিস্ট্রেশন আইডি, অ্যাডমিট কার্ড দ্বিতীয় সেমিস্টারের ও নিজের আধার কার্ড ভ্যাকসিন নিতে আসার সময় সঙ্গে আনতে হবে। ভ্যাকসিন দেওয়ার সময় বেলা ১১ টা থেকে ১২ টা। প্রথম সেমিস্টারেরর বাংলা ও ইংরেজি অর্নাস এর ছাত্র-ছাত্রীদের কলেজে ভর্তির money receipt, ভ্যাকসিন রেজিস্ট্রেশন আইডি ও নিজের আধার কার্ড ভ্যাকসিন নিতে আসার সময় সঙ্গে আনতে হবে। ভ্যাকসিন দেওয়ার সময় বেলা ১২ টা ১০ মিনিট থেকে ১২টা ৪০ মিনিট।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১৮/১০/২০২১

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -