More

    প্রাক্তন মাওবাদীরা একত্রিত জঙ্গলে, বৈঠকে দাবি চাকরির

    spot_img

    Must Read

    প্রাক্তন মাওবাদীরা একত্রিত হলেন গভীর জঙ্গলে। চলল বৈঠক। দাবি জানানো হল চাকরির। রবিবার ঝাড়গ্রাম থানার লোধাশুলি সংলগ্ন টুটুহার জঙ্গলে প্রাক্তন মাওবাদীদের এই বৈঠক সংঘটিত হয়।

    বৈঠকে অভিযোগ ওঠে, ঝাড়গ্রাম , জামবনি, বিনপুর সহ বিভিন্ন প্রান্তের যারা মাও কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলেন তাঁদের বেশিরভাগ জনই সরকারি কোন প্যাকেজ পাননি। তাঁদের বক্তব্য, বিভিন্ন এলাকা থেকে প্রাক্তন মাওবাদীরা একত্রিত হয়েছেন চাকরির দাবি নিয়ে। তাঁরা প্রাক্তন মাওবাদী নেতা কিষাজী, উমাকান্ত, সুচিত্রা প্রমুখের সঙ্গে কাজ করেছেন। সবাই আমরা মূল স্রোতে ফিরেও এসেছেন। কিন্তু অনেকেই এখনও সরকারের কোনও প্যাকেজ বা চাকরি পাইনি। তাঁদের বিরুদ্ধে ১২১, ১২২, ১২৩ ধারায় কেস এবং আর্মস কেস রয়েছে বলেও জানিয়েছেন তাঁরা।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১৭/১০/২০২১

    রাজ্যে পালাবদলের পরে ইতিমধ্যে মোট তিন ধাপে প্রায় ১৩০০ জন প্রাক্তন মাওবাদীকে চাকরি দিয়েছে রাজ্য। কিন্তু এখনও অনেকে বঞ্চিত এই দাবি তুলে আগামী দিনে জামবনি, বাঁশতলা, বিনপুর ছাড়াও বিরিহাঁড়িতে মাওবাদী নেতা উমাকান্তের শহীদ বেদীতে আন্দোলন করার হুঁশিয়ারি দিয়েছেন প্রাক্তন মাওবাদীরা। বিষয়টি নিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণও করেছেন তাঁরা।

      জঙ্গলমহলের করোনা আপডেট ১৭/১০/২০২১

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -