ত্রাণ তহবিলে অর্থপ্রদানের জন্য শিক্ষক-শিক্ষিকাদের আবেদন জানাল UTWA

বর্তমানে সমগ্র বিশ্ব করোনা ভাইরাসের সংক্রমনের কারণে বিধ্বস্ত । আমাদের দেশ ভারতবর্ষ তথা রাজ্য পশ্চিমবঙ্গ এর ব্যতিক্রম নয় । আমরা এক অভূতপূর্ব সংগ্রামের সামনে উপস্থিত হয়েছি । জরুরী ভিত্তিতে আগামী 14 ই এপ্রিল পর্যন্ত সমগ্র দেশে লকডাউন ঘোষণা হয়েছে । জরুরী কালীন পরিষেবার সাথে যুক্ত ব্যক্তিরা ছাড়া আমাদের সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে । মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয়া মুখ্যমন্ত্রীর কথা মেনে, নিজেদের স্বার্থেই আমরা এই নির্দেশিকা মেনে চলবো ।

কিন্তু এর ফলস্বরূপ এক বিপুলসংখ্যক সাধারণ মানুষকে বিভিন্ন সঙ্কটজনক পরিস্থিতিতে পড়তে হয়েছে । আগামী দিনে এটি বাড়তে পারে । এরূপ পরিস্থিতিতে আমাদের আশু কর্তব্য নিজেদের সাধ্যমত এই সকল মানুষদের পাশে দাঁড়ানো । এই সঙ্কট মোকাবেলায়, বর্তমান রাজ্য সরকার জরুরী ভিত্তিতে একটি এমার্জেন্সি ফান্ড গঠন করেছেন যেখানে সমগ্র রাজ্যবাসীকে আহ্বান জানানো হয়েছে তাদের সাধ্যমত কিছু অনুদান দেওয়ার জন্য ।

আজ United Teachers’ Welfare Association (UTWA) এর পক্ষ থেকে সমস্ত শিক্ষক-শিক্ষিকাদের কাছে আবেদন জানাই, আপনারা সবকিছুর ঊর্ধ্বে উঠে, মানবিক কারণেই, পশ্চিমবঙ্গ সরকারের এমারজেন্সি রিলিফ ফান্ডে আপনাদের সাধ্যমত অনুদান প্রদান করুন ।

আসুন, একইসঙ্গে আমরা প্রতিজ্ঞা করি, করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে আমরা সমস্ত বিধি-নিষেধ মেনে চলবো ।

কোথায় অনুদান প্রদান করবেন :
* * * * * * * * * * *
A/C Name : *West Bengal State Emergency Relief Fund*
Bank : ICICI
Branch : Howrah
A/C: 628005501339
IFSC : ICIC0006280
MICR : 700229010