চাকরির জন্য নবান্নের উদ্দেশ্যে মিছিল নাসিং ছাত্রছাত্রীদের!

Nasing students marching for jobs!

GNE NEWS DESK: করোনা আবহে ভাটার টান দেখা দিয়েছে সব ক্ষেত্রেই। রাজ্যে কোনো চাকরি নেই এই নিয়ে এর আগেও বিক্ষোভ করেছেন বিভিন্ন স্তরের যুবক যুবতী ।এবার সেই প্রতিবাদ এগিয়ে এলো নার্সিং পড়ুয়াদের থেকে। ভিন রাজ্যের বিভিন্ন নার্সিং কলেজ থেকে স্নাতক পাস করে এসেছেন, অথচ এ রাজ্যের কোনও হাসপাতালেই চাকরি করতে পারছেন না এরা।তাই এদিন তারা নবান্নে অভিযোগ করেন। এর আগে প্রথমে স্বাস্থ্য সচিব, পরে স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা এবং শেষে ইমেল মারফত মুখ্যমন্ত্রীকে বিষয়টি জানিয়েও সুরাহা হয়নি।

করোনা এর সময় এখন যেকোন রকম মিছিল করায় বিপদজনক। তাহলে তাও কেনো এই সিদ্ধান্ত? তারা জানান মুখ্যমন্ত্রী এর সাথে সরাসরি এ নিয়ে কথা বলতে হবে। শুধু একটা প্যানেল রেজিস্ট্রেশন এর জন্য চাকরি আটকে তাদের। সাড়ে এগারোটায় বিদ্যাসাগর সেতু ধরে নবান্নের দিকে হাঁটতে শুরু করেন প্রায় ৫০ জন তরুণ-তরুণী।

এদিন নবান্ন অভিযানে রওনা হওয়ার পরই বিদ্যাসাগর সেতুর ওপরে পুলিস তাঁদের আটকায়। বেশ কিছুক্ষন বচসার পর দলের দুজন প্রতিনিধিকে যেতে দেওয়া হয় নবান্নের উদ্দেশ্যে। এছাড়াও বেসরকারি হাসপাতাল জানিয়েছে রাজ্যে নাম না থাকলে তারাও এখন কাওকে চাকরি দেবেনা। তাই বেশি ফাঁপরে পড়েছেন এই পড়ুয়ারা।
[qws]Tags:[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel