শিক্ষা ও স্বাস্থ্যভাইরাল খবর

পূজোর আগেই ফেসবুকে ভাগ্য দেবীর আবির্ভাব,ফটো শেয়ার করলেই ফিরবে ভাগ্য, জানুন আসল রহস্য….

GNE NEWS DESK:বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে একটি পুতুলের ফটো প্রচুর পরিমাণে শেয়ার করা হচ্ছে, এবং তা রিতিমত ভাইরাল।ফটোটি শেয়ার করলে ভাগ্য খুলে যাবার আশায় এলফ অফ লাক- Elf of luck নাম দিয়ে অদ্ভুত আকৃতির ওই ফটোটি প্রচুর মানুষ শেয়ার করছেন। কিন্তু সত্যিই কি এতে ভাগ্য ফেরে। চলুন জেনে নিন এই ফটো সম্পর্কে আসল তথ্য–

প্রথমেই বলে নেই Elf ব্যাপারটা কি আসলে ? Elf শব্দের অর্থ হলো একটা ছোট আকৃতির জীব যার সরু কান রয়েছে এবং যার রয়েছে ম্যাজিক্যাল পাওয়ার। সুতরাং Elf of Luck- এলফ অব লাক– এর অর্থ হলো ভাগ্য ফিরিয়ে দেবে এরকম ম্যাজিক্যাল ক্ষমতাসম্পন্ন একটি জীব। অর্থাৎ এই জীবের ফটো শেয়ার করলে আপনার ভাগ্যের উন্নতি ঘটবে।

আর স্বাভাবিক ভাবেই আমরা প্রত্যেকেই চাই নিজের ভাগ্যকে উন্নত করতে। সে হতে পারে অর্থ উপার্জন করা, পরিবারের শান্তি লাভ, ভালো স্বামী বা স্ত্রী লাভ করা, চাকরিতে প্রমোশন ইত্যাদি। ফলে অধিকাংশ ব্যক্তিরাই একে এড়িয়ে যেতে পারছেন না। তারা এই ফটোটি শেয়ার করেছেন। তারা বিশ্বাস করছেন যে, এই ফটোটি শেয়ার এর মাধ্যমে হয়তো তাদের ভাগ্যের উন্নতি ঘটবে। (এলফ অফ লাক- ফটো দিয়ে ভাগ্য ফেরানোর উপায়)

অপরদিকে, কিছু ব্যক্তিরা এই ফটোটি মূলত প্রচুর পরিমাণে লাইক কমেন্ট এবং ফলোয়ার পাওয়ার জন্য ব্যবহার করছেন। আর এই মুহূর্তে যেহেতু প্রত্যেকে এই ব্যাপারটা নিয়ে মাতামাতি করছেন তাই তারা ফলোয়ার লাভ করতে সক্ষম হচ্ছেন। অপরদিকে তাদের অনলাইনে সুনাম বৃদ্ধি পাচ্ছে। আর এইভাবে হয়তো তারা আর্থিকভাবে কিছুটা লাভবান হচ্ছেন।

তবে কেউ কেউ আবার এই ফটোটি কে নেগেটিভ বলে মনে করছেন। তারা নেট যেন তাদেরকে বলছেন যে এই ফটোটি শেয়ার না করতে। তাদের মতে, ওই ফটোটি শেয়ার করলে নাকি জীবনে দুর্ভাগ্য নেমে আসবে। তবে তর্ক বিতর্ক থাকলেও এই মুহূর্তে লোকজন মাতামাতি করছেন এই অদ্ভুত আকৃতির ফটোটা নিয়ে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel