প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
শিক্ষা ও স্বাস্থ্যজাতীয়

অবিবাহিত মেয়ে গর্ভবতী, সম্মান হারানোর ভয়ে মেয়েকে নিজের হাতে কুপিয়ে খুন করল বাবা-মা

GNE NEWS DESK: ফের উত্তরপ্রদেশে খুনের ঘটনা। তবে এবার সম্মান রক্ষার্থে। নিজের বাবা মা ২০ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নিজের হাতে কুপিয় খুন করে ফেলে এলো রেললাইনের উপর। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে গোটা ঘটনার তদন্ত করে।

উত্তরপ্রদেশের প্রতাপগড়ে ঘটনাটি ঘটেছে। মেয়েটির মৃতদেহ গত ২৫ অক্টোবর আলবাপুরে রেল লাইনের উপর থেকে উদ্ধার হয়। পুলিশ মেয়েটির পরিচয় বের করার জন্য তদন্ত চালাতে থাকে। সেই সময় ওই মৃতদেহ যে নিজেরই মেয়ে তা কমলেশ কুমার যাদব, নিজেই স্বীকার করে নেন।

GNE

তবে শুধু এটাই নয়, থানায় অভিযোগও দায়ের করে মেয়েকের খুনের অভিযোগ তুলে।স্থানীয় থানার পুলিশ এরপরেই তদন্তে নামে। জিজ্ঞাসাবাদ করা হয় কমলেশ ও তাঁর স্ত্রী অনিতা দেবীকে। ওই যুবতী যে খুনের সময় গর্ভবতী ছিলেন তা ময়নাতদন্ত এবং ইউএসজি-তে পরিষ্কার দেখা যায়।

তারপর ধীরে ধীরে পুলিশের সন্দেহ বাড়তে থাকলে শেষমেশ অভিযুক্ত কমলেশ ও অনিতা জেরার মুখে ভেঙে পড়ে। তারা স্বীকার করে নেয় মেয়েকে খুনের কথা। লোকলজ্জার ভয়ে গর্ভবতী মেয়েকে তারাই খুন করেছে, পুলিশের কাছে তারা এরকমই জানায়।

মেয়ে ছয় মাসের গর্ভবতী এটা ২৪ অক্টোবর হঠাৎই তারা জানতে পারে। শেষ পর্যন্ত বাবা-মা, মেয়েকে চিকিৎসকের কাছে নিয়ে যায় গর্ভপাত করানোর জন্য । কিন্তু সেটাও সম্ভব হয় না ছয় মাস হয়ে যাওয়ায়। এরপরই কমলেশ ও অনিতা মেয়েকে মেরে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফেলে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে রাতের অন্ধকারে রেল লাইনের ধারে নিয়ে গিয়ে খুন করে তারা।

Related Articles

x