শিক্ষা ও স্বাস্থ্যরাজ্য

সিপিআইএম কর্মীরা জলের ট্যাঙ্কার নিয়ে হাজির হলো জলশূন্য দুর্গাপুরের মানুষের কাছে

GNE NEWS DESK: লাল ঝান্ডার কর্মীরা কিছুটা স্বস্তি দিতে জল শুন্য দুর্গাপুরে মানুষের কাছে জলের ট্যাঙ্ক নিয়ে হাজির হল। তারা বিকল্প ভাবনা ভাবেন সবসময় এমনটাই দাবি করেন বামেরা। এভাবেই সেই বিকল্পে সন্ধান দিয়ে কিছুটা স্বস্তি দিলেন তারা জল সংকটে বিপর্যস্ত দুর্গাপুরকে।

আজ দুর্গাপুর জেলা সিপিএম এর পক্ষ থেকে পানীয় জল সরবরাহ করা হলো এবিল টাউনশিপ এবং সংলগ্ন স্বপ্না মার্কেট অঞ্চলে দলের পক্ষ থেকে। যদি আগামী কালও জল সরবরাহ শুরু না হয়, তাহলে শহরের আরো বেশ কিছু জায়গায় পার্টির উদ্যোগে জল সরবরাহ করবেন তারা, একসাথে এই প্রতিশ্রুতিও দিয়ে যান তারা।

টানা পাঁচ দিন তীব্র জলকষ্টে ভুগেছিল শহরবাসী ২০১৭য় দুর্গাপুর ব্যারেজের ১ নং লকগেট ভেঙে যাওয়ায়। তবে মাত্র তিন বছরের মাথাতেই আবার প্রমাণিত হলো এই ঘটনার পরেও রাজ্যের শাসক দল কোনো শিক্ষা যে নেয়নি।

শহরের মানুষকে পানীয় জল পৌঁছে দেবেন ট্যাঙ্কার প্যাকেট ইত্যাদির মাধ্যমে ঠিক এমনটাই ঘটনা স্থল থেকে রাজ্যের শাসক দল পরিচালিত দুর্গাপুর পুরসভার মেয়র ঘোষণা করলেন। ট্যাংক পৌঁছেছে ঠিকই কিন্তু শহরের ভোটদাতা সব পরিবারের কাছে ট্যাঙ্ক পৌঁছিয়নি। আর এতেই ক্ষুদ্ধ হয়ে পড়ে বিক্ষোভ দেখায় সিপিএম। দলের সাধ্যমত জলের ট্যাঙ্কার নিয়ে মানুষের মধ্যে হাজির হল। যা আর অন্য কোনো রাজনৈতিক দলকে করতে দেখা যায়নি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel