শিক্ষা ও স্বাস্থ্যবিনোদন

শিশু দিবসে রাজ চক্রবর্তীর চমক! মোবাইলে আসক্ত শৈশবের গল্প নিয়ে পরম-শুভশ্রী জুটির প্রথম ছবি

GNE NEWS DESK: পরিচালক রাজ চক্রবর্তী পরিণীতা’, এবং ধর্মযুদ্ধের পর এইবার ‘হাবজি গাবজি’ নিয়ে আসছেন। এবছরের শুরুর দিকে এই ছবি মুক্তির ঘোষণা হয়েছিল।তবে করোনা কালে ছবিটি মুক্তি পায়নি শ্যুটিং শেষ হয়ে গেলে। অবশেষে দীপাবলি ও চিলড্রেন্স ডে ১৪ নভেম্বর তে অর্থাৎ এ মুক্তি পেলো পরিচালক রাজ চক্রবর্তীর ‘হাবজি গাবজি’ ছবি ট্রেলার।

ছবির পোস্টারে দেখা যাচ্ছে একই সোফায় বসে মোবাইলে ব্যস্ত শুভশ্রী এবং গৃহবধূর লুকে দেখা যাচ্ছে তাঁকে। একইভাবে মোবাইল নিয়ে ব্যস্ত তাঁর স্বামী পরমব্রত চট্টোপাধ্যায়। বাবা-মায়ের মোবাইলে ডুবে থাকার মাঝে আরও একটি মোবাইল নিয়ে গেম খেলতে ব্যস্ত তাঁদের ছেলেও।

”অত্যাধিক মোবাইল ফোনের ব্যবহার আপনার পরিবার ও সন্তানের উপর কী কূ প্রভাব ফেলতে পারে, তারই গল্প নিয়ে আসছে হাবজিগাবজি।” পোস্টারটিও তেমনভাবেই তুলে ধরা হয়েছে। তবে ছবির গল্প সম্পর্কে জানতে হলে চোখ রাখতে হবে ছবির ট্রেলার এ।

তারকা দম্পতি রাজ শুভশ্রী সদ্যই মা-বাবা হয়েছে। এখন রাজশ্রীর গোটা জগত ইউভানকে নিয়েই। আর তাই এই দম্পতি শিশু দিবসে অনুরাগীদের বড় উপহার দিলেন। ইনস্টাগ্রাম পোস্টোরে রাজ লেখেন- মোবাইল ফোনের প্রতি আসক্তি কতখানি বিপদ ডেকে আনছে তা বলবে হাবজি গাবজি। আর ১৪ নভেম্বর, শিশু দিবসে মুক্তি পাবে এর ঝলক, হাবজি-গাবজির ট্রেলার। সঙ্গে থাকুন !’

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel