পার্থর দুর্নীতির জেরে কি বিপদে কলকুশলীরাও , টিআরপিতে ধস সব ধারাবাহিকে

পার্থর দুর্নীতির জেরে কি বিপদে কলকুশলীরাও , টিআরপিতে ধস সব ধারাবাহিকে

নিজেস্ব প্রতিবেদন: বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে তার ভাগ্য নির্ণয় করে টিআরপি। যে ধারাবাহিকের টিআরপি বেশি সে থাকে সবার উপরে আর যে ধারাবাহিকের টিআরপি তুলনামূলকভাবে কম হতে থাকে সেগুলি আস্তে আস্তে নিচের দিকে স্থান পেতে থাকে। আর ধারাবাহিকের ফলাফল নির্ধারণের দিন বৃহস্পতিবার।
একটা বিরাট সময় পর্যন্ত ময়দানে পিছিয়ে থেকে ফের আবারও মাথা চাড়া দিয়ে উঠে আসে মিঠাই । নীপার বিয়ে থেকে মিঠাইয়ের হাসপাতালে ভর্তি এক নতুন উত্তেজনা তৈরি করে দর্শকদের মনে । এমন অবস্থায় তালিকায় কিছু সপ্তাহ পিছিয়ে থাকার পর ধীরে ধীরে আবার শীর্ষ স্থান দখল করতে শুরু করে দেয় সে। তবে এবারের তালিকায় ‘মিঠাই য়ের ঝুলিতে গিয়েছে ৮.৪ পয়েন্ট। অপরদিকে, হাতা-খুন্তি সংসার নিয়ে হাসি ঠাট্টায় ৭.৮ পয়েন্ট গিয়েছে লক্ষ্মী কাকিমা’র ঝুলিতে। এত কিছুর মাঝেও কিন্তু পিছিয়ে থাকেনি ফড়িং। উড়ে উড়েই মানুষের মন আবার জয় করে ৭.৫ নম্বর হাতিয়ে নিয়েছে সে’ও। তবে এই নম্বরের দৌড়ে এবারে যেন অনেকটাই পিছিয়ে গেল খড়ি-ঋদ্ধির প্রেম। কয়েক সপ্তাহ আগেই মিঠাই-সিডকে জোর টক্কর দিয়েছিল খড়ি-ঋদ্ধি। কিন্তু সময়ের হাত ধরে যেন সবই গেল থিতিয়ে। এই সপ্তাহের টিআরপি তালিকায় আপাতত চতুর্থ স্থান দখল করেছে ‘গাঁটছড়া’ তাদের প্রাপ্ত নম্বর ৯.৮১ ।
গত সপ্তাহে যেখানে টিআরপি তালিকা অনুসারে, মিঠাই ৮.৫, লক্ষ্মী কাকিমা ৮.০, আলতা ফড়িং ৭.৭, অপরদিকে গাঁটছড়া এবং গৌরী এল উভয়েই ৭.৯ নম্বর ৷ তালিকা দেখলে এই বিষয়টি ভীষণ ভাবে আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অধিকাংশ বঙ্গবাসী ধারাবাহিক অনেক অল্প সময়ই অতিবাহিত করেছে। কিন্তু প্রশ্ন হল কেন ?
রাজ্য জুড়ে চারিদিকে এখন শুধু অপার প্রচার। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় একের পর এক তথ্য মাথা চাড়া দিয়ে উঠে আসছে। আর তার সঙ্গেই টেলিভিশনের পর্দায় ভেসে আসছে কখনও কোটি টাকার পাহাড়, কখনও বাড়ি কিংবা কখনও পার্থবাবুর দিকে জুতো ছোড়া। একেবারে টানটান উত্তেজনা। প্রতিটি সংবাদ উপস্থাপিত হয়ে চলেছে এক অন্যরকম রোমাঞ্চের সঙ্গে। যা নাড়িয়ে তুলছে দর্শকদেরও। এমনটাই মন্তব্য বিশেষজ্ঞদের। দুর্নীতি রূপ যে আগে কখনও দেখেনি সাধারণ মানুষ। ঠিক যেন সেই কারণেই ধারাবাহিক ছেড়ে এখন মন বসেছে অপা কান্ডে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ