বিনোদন

শুনেছিলাম ডাক্তাররা ঈশ্বরের রূপে আছেন, করোনার বিরুদ্ধে লড়াইয়ে তা দেখলাম : অক্ষয় কুমার

করোনার ভাইরাসের মোকাবিলায় সারা দেশে লকডাউন চলছে। করোনার বিস্তার বন্ধে সরকার প্রচুর চেষ্টা করছে। সরকারের এই কাজে বলিউড সেলিব্রিটিরাও সহায়তা করছেন। বলিউড অভিনেতা অক্ষয় কুমার প্রথমে করোনার বিরুদ্ধে যুদ্ধে প্রধানমন্ত্রী কেয়ারস ফান্ডকে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছিলেন। এখন তিনি করোনার সাথে লড়াই করা চিকিৎসক কর্মীদের সম্মানে তেরি মিট্টির গান উত্সর্গ করেছেন।

অক্ষয় কুমার ও প্রযোজক করণ জোহর এক সাথে গানটি পুনঃনির্মাণ করেছেন। এই গানের মাধ্যমে, তিনি করোনা ভাইরাসটির সাথে লড়াই করে প্রথম সারির করোনা ওয়ারিয়র্সকে স্বাগত জানিয়েছেন। গানের কথা মনোজ মুনতাশিরের। গানের কণ্ঠশিল্পী বি প্রাকের।অক্ষয় কুমার আজ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই গানের ভিডিওটি ভাগ করেছেন। এটি ভাগ করে নিয়ে তিনি ক্যাপশনে লিখেছিলেন, শুনেছি ডাক্তাররা ঈশ্বরের রূপে আছেন, এমনকি করোনার ভাইরাসের লড়াইয়েও দেখা গেছে।

View this post on Instagram

सुना था डॉक्टर्स भगवन का रूप होते है लेकिन कोरोना वायरस की इस लड़ाई में देख भी लिया l #TeriMitti Tribute –  an ode to our heroes in white, out now @ParineetiChopra @anurag_singh_films @karanjohar @apoorva1972 @SunirKheterpal @bpraak @arko.pravo.mukherjee @manojmuntashir @azeemdayani @adityadevmusic @ericpillai @dharmamovies #CapeOfGoodFilms #AzureEntertainment @zeestudiosofficial @ZeeMusicCompany @dainikjagrannews

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

এই গানটি তেরি মিট্টি বলি, অক্ষয় কুমার কেসারি চলচ্চিত্রের একটি সুপারহিট গান যা তিনি দেশের উদ্দেশ্যে উৎসর্গ করেছিলেন। তেরি মিট্টি গানটিতে পরিবর্তন এসেছে। যদিও সংগীত একই। এই গানের কথাটি হল, সীমান্তে যে ইউনিফর্ম খাকি ছিল তা এখন সাদা । গানের ছন্দ হৃদয় ছোঁয়াচে। একই সময়ে, ভিডিওটিও খুব সংবেদনশীল।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close