বিনোদন

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসে দান করলেন অভিনেত্রী বিদ্যা বালান

করোনা মোকাবিলায় সারা দেশে লক ডাউন চলছে। এমন পরিস্থিতিতে বলিউডের অনেক নামী ব্যক্তিত্বরাও এই যুদ্ধে ভূমিকা রেখেছেন। এখন এই তালিকায় আরও একটি নাম যুক্ত হয়েছে এবং সে নামটি হলেন অভিনেত্রী বিদ্যা বালানের। বিদ্যা বালান চিকিৎসক কর্মীদের জন্য ১০০০ সুরক্ষামূলক সরঞ্জাম (পিপিই) কিট দান করেছেন। অভিনেত্রী নিজেই এই তথ্য দিয়েছেন।

করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধে পিপিই কিট একটি গুরুত্বপূর্ণ অস্ত্র। যা করোনার ওয়ারিয়র্সকে এই মারাত্মক মহামারী থেকে রক্ষা করে। এমন পরিস্থিতিতে বিদ্যা বালান দেশের করোনার ওয়ারিয়র্সের জন্য ১ হাজার পিপিই কিট দান করারও ঘোষণা দিয়েছেন। একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়ে এই অভিনেত্রী লিখেছেন, নমস্তে, করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধে সুরক্ষার জন্য পিপিই কিটটি ব্যবহার করা সুরক্ষা কর্মীরা অত্যন্ত জরুরি। আমি দেশের চিকিৎসক কর্মীদের জন্য ১০০০ পিপিই কিট দান করছি।

View this post on Instagram

Namaste, it is critical that we provide PPE (Personal Protective Equipment) kits to our healthcare workers for their protection in this #WarAgainstCovid19. I am donating 1000 PPE kits for our medical staff and have partnered with Tring to raise donation for another 1000 PPE kits which are in immediate need across India for our doctors and medical staff. For your contribution, I will send you a personal thank you video message recognising your generosity. This video will be in permanent memory with you. Log onto www.tring.co.in and go to my profile to donate or you can click this link: www.tring.co.in/Vidya-Balan Let's all join the #WarAgainstCovid19 and #UniteForHumanity #StaySafe #StayHome #JustTringIt #IndiaFightsCorona

A post shared by Vidya Balan (@balanvidya) on


এর আগে বিদ্যা বালান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে করোনার হাত থেকে রক্ষা করার জন্য একটি ভিডিওও ভাগ করেছেন, যাতে তিনি বাড়িতে কীভাবে মুখোশ তৈরি করবেন তা লোকদের জানিয়েছিলেন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close