বিনোদন

রামায়ণ ও মহাভারতের পর এবার দূরদর্শনে ফিরতে চলেছে শ্রীকৃষ্ণ

৮০ ও ৯০ এর দশকের সিরিয়ালগুলি আবার প্রচারিত হওয়ার পরে দূরদর্শনে ব্যাপক মানুষ দেখছেন। রামানন্দ সাগরের রামায়ণ এবং বিআর চোপড়ার মহাভারত যখন প্রচারিত হয়েছিল তখন মানুষ খুব ভালবেসেছিল, অন্যদিকে এখনও শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। জানা গেছে যে রামায়ণের পরেই ‘শ্রীকৃষ্ণ’ নামে শীঘ্রই আর একটি ঐতিহাসিক সিরিয়াল দুরদর্শন শুরু হতে চলেছে। রামানন্দ সাগর ‘শ্রী কৃষ্ণ’ পরিচালনাও করেছিলেন। ডিডি ন্যাশনাল নিজেই টুইট করে এ সম্পর্কে তথ্য দিয়েছে।

দূরদর্শন তাঁর দর্শকদের জানিয়ে একটি টুইট করে বলেছে আমাদের দর্শকদের জন্য ‘শ্রী কৃষ্ণ’ শীঘ্রই আসছেন। রামায়ণ ও মহাভারতের পুনরায় প্রচারের পরে রামানন্দ সাগর নির্মিত টিভি সিরিয়াল ‘শ্রী কৃষ্ণ’ পুনরায় চালু করা উচিত ছিল এমন ক্রমাগত দাবি ছিল। লকডাউনের সময় শুরু হওয়া দুটি প্রোগ্রামই দূরদর্শনের টিআরপি র‌্যাঙ্কিংকে শীর্ষে রেখেছে। জনগণের বিশাল চাহিদার পরে এখন চ্যানেলটি শীঘ্রই ‘শ্রী কৃষ্ণ’ শুরু করতে চলেছে।


বিএআরসি’র ১৫ তম সপ্তাহের টিআরপি রেটিং অনুসারে দূরদর্শন রামায়ণ এবং মহাভারতের রাজত্ব অব্যাহত রেখেছে। সুতরাং চ্যানেলটি বিবেচনা করছে যে রামানন্দ আর্টস প্রযোজনায় নির্মিত ‘শ্রী কৃষ্ণ’ অনুষ্ঠানটি শীঘ্রই প্রচারিত হবে। শ্রী কৃষ্ণ প্রথম প্রচারিত হয়েছিল দূরদর্শনের ডিডি ২ চ্যানেলে ১৯৯৩ সালে এবং ডিডি নেশনাল চ্যানেলে ১৯৯৬ সালে প্রচারিত হয়েছিল।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close