বিনোদন

ঘনিষ্ঠ দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ছিলেন মাধুরী, জড়িয়ে ছিলেন একাধিক সম্পর্কেও

অভিনয় দক্ষতা ও নৃত্য কুশলতায় মন কেড়েছিলেন তিনি। এক সময় দাপিয়ে বেড়িয়েছেন বলিউড। যার সৌন্দর্য্যে ঘায়েল হয়েছেন বাঘা বাঘা অভিনেতারাও। সেই মাধুরী দীক্ষিতের ব্যক্তিগত জীবনেও ঝড় উঠেছে বহুবার। একাধিক গোপন সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় বিতর্কে জড়িয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। নিজের সামান্য ভুলও সমস্যায় ফেলেছিল তাকে।

১৯৮৪ সাল নাগাদ নিজের অভিনয় দক্ষতায় বলিউডে ঝড় তুলেছিলেন মাধুরী। প্রতিটি সিনেমায় অভিনয়ে আগুন ঝরিয়ে চলেছেন তিনি। কিন্তু অভিনয় জগতে নিজের জায়গা পাকাপোক্ত করার আগেই জড়িয়ে পড়লেন বিতর্কে। জানা গেছে, সেই সময় সুপারস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে ছবিতে অভিনয় করতে চাননি তিনি। যত ভালো অফারই হোক না কেন, অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে ঘোর আপত্তি ছিল এই নায়িকার। পরে অবশ্য ‘ছোটে মিঞা বড়ে মিঞা’ নামের একটি ছবি করেছিলেন অমিতাভের সঙ্গে।

শুধু অভিনয় জগতেই নয়, ব্যক্তিগত সম্পর্ক নিয়েও বহুবার বিতর্কে জড়িয়েছেন ‘ধক ধক’ খ্যাত এই অভিনেত্রী। একবার বিনোদ খান্নার সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছিলেন মাধুরী। সেই সময় দু’জনে এতটাই একাত্ম হয়ে গিয়েছিলেন যে, পরিচালক ‘কাট’ বলার পরও চালিয়ে গিয়েছিলেন সঙ্গম। এই খবর প্রকাশ্যে আসায় বিতর্ক জড়িয়ে পড়েন তিনি। পরে পরিচালককে ওই দৃশ্য বাদ দেওয়ার অনুরোধ জানান মাধুরী। কিন্তু পরিচালক তা শোনেননি।

অনিল কাপুরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়েও জড়িয়েছেন এই অভিনেত্রী। অনিল-মাধুরী জুটি পরপর বেশ কয়েকটি ছবিতে চুটিয়ে অভিনয় করার সময় প্রকাশ্যে আসে, গোপন সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা-অভিনেত্রী। যা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে হয়েছিল মাধুরীকেও। সেই সময় তিনি জানান, তাদের মধ্যে তেমন কিছু নেই। পরে অবশ্য বেশ কয়েক বছর একসঙ্গে ছবি করেননি দু’জনে।

সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরীর সম্পর্ক নিয়েও তোলপাড় হয়েছিল বলিউড। দু’জনের সম্পর্কের গভীরতা অনেকটাই বেড়েছিল বলে জানা গেছে। তবে সঞ্জয় গ্রেফতার হওয়ায় সেই সম্পর্ক পূর্ণতা পায়নি। এরপরই মাধুরীকে আমেরিকা নিয়ে যায় তার পরিবারের সদস্যরা। সেখানেই এক নামী চিকিৎসকের সঙ্গে বিয়ে দেওয়া হয় তাকে।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close