বিনোদন

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করেন অক্ষয়, প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে বিস্ফোরক শিল্পা

গ্ল্যামার কুইন শিল্পা শেট্টি ও অ্যাকশন হিরো অক্ষয় কুমারের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি অতীতে। এই হিট জুটি নিয়ে নানা মশলাদার খবরও প্রকাশ্যে এসেছে বহুবার। সম্প্রতি নিজেদের অতীতের সম্পর্ক নিয়ে মুখ খুললেন হট অভিনেত্রী শিল্পা শেট্টি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করার বিস্ফোরক অভিযোগ আনলেন অক্ষয়ের বিরুদ্ধে। অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন বলেও অভিযোগ এনেছেন তিনি।

বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়েছে বিভিন্ন সময়ে। আর সেগুলো যে ভুল নয় তা বোঝা যাচ্ছে শিল্পার কথাতেই। ‘ম্যা খিলাড়ি তু আনাড়ি’, ‘ইনসাফ’, ‘ধড়কন’ সহ একাধিক ছবিতে তখন চুটিয়ে কাজ করে চলেছেন এই জুটি। পর্দায় তাদের দেখার উপচে পড়ছে দর্শক। অন স্ক্রিনের পাশাপাশি, অফ স্ক্রিনেও তখন চুটিয়ে প্রেম করছে অক্ষয় ও শিল্পা। সম্পর্কের শিকড় বেশ গভীরে, এমনকি বিয়ের প্রতিশ্রুতি পর্যন্ত দিয়েছেন অক্ষয়, এমন সময় শিল্পা জানতে পারলেন একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক রয়েছে অক্ষয়ের। তার সঙ্গে সম্পর্ক থাকার সময়েই টুইঙ্কলের সঙ্গে ডেটিং-এ যান অক্ষয়, এমনই অভিযোগ করেন শিল্পা।

এই সময়টা তার জন্য খুব কঠিন ছিল বলে জানিয়েছেন এই অভিনেত্রী। তবে অন্ধকার কেটে আলো ফিরে এসেছে তার জীবনে। বর্তমান জীবন স্বভাবতই খুশি শিল্পা।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close