গাঁজা খেতেন সুশান্ত, ছিল অনেক মেয়ের সাথে সম্পর্ক! বিতর্কিত মন্তব্য NCP নেতার!

Sushant ate marijuana, had a relationship with many girls! Controversial remarks by NCP leader!

GNE NEWS DESK: দুই মাসের বেশি সময় পেরিয়ে গেছে। তবুও থামছেনা বিতর্ক। কথা হচ্ছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর কে ঘিরে। প্রয়াত অভিনেতার মৃত্যুকে ঘিরে রাজনীতিবিদদের মন্তব্যের জেরে আরও মাথাচাড়া দিয়েছে বিতর্ক।

এর আগেও বহুবার বহু জনের মন্তব্য নিয়ে বিতর্ক উঠেছে। এবার মন্তব্য করলেন NCP এর একজন নেতা। প্রাক্তন মন্ত্রী হাসান মুশরিফ এর বক্তব্য, “সবাই দেখছে ও কত মহান ছিল! গাঁজা নিত, বহু মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল। আমরা যখন করোনার বিরুদ্ধে লড়াই করছি, তখন এই ধরনের ইস্যুকে গুরুত্ব দেওয়া উচিত কিনা ভেবে দেখা প্রয়োজন।” এছাড়াও ব্যঙ্গ করে প্রয়াত অভিনেতাকে ভারত রত্ন দেওয়ার কথা বলেন তিনি।

বস্তুত অভিনেতার মৃত্যুতে এত হইচই এ এর আগেও কটাক্ষ করেছে NCP। “জীবিত অবস্থায় সুশান্ত এত জনপ্রিয় ছিল না, মৃত্যুর পর যা হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী বা মার্কিন প্রেসিডেন্টের থেকে বেশি সময় মিডিয়ায় ওকে নিয়ে আলোচনা হচ্ছে।” প্রাক্তন সংসদ মজিদ টুইট করেছিলেন। এছাড়াও এনসিপি এর তরফ থেকে আরো বলা হয় যে যখন দেশে কৃষক আত্মহত্যা হয় তখন তো এত মাতামাতি দেখা যায়নি মানুষের মধ্যে। একজন অভিনেতার মৃত্যু অবশ্যই দুর্ভাগ্যজনক কিন্তু তাই বলে এরকম করার কিছু নেই। উনি অভিনেতা বলে বিষয়টা বাড়াবাড়ি করা হচ্ছে।

[qws]Tags:গাঁজা খেতেন সুশান্ত, ছিল অনেক মেয়ের সাথে সম্পর্ক! বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel