আলিবাগে অভিনেতা অনিল কাপুরের ফিটনেস দেখে কাপছে বলিউড

Bollywood is watching actor Anil Kapoor’s fitness

GNE NEWS DESK : রবিবার মহারাষ্ট্রের আলিবাগ পরিদর্শন করেছেন বলিউডের প্রবীণ অভিনেতা অনিল কাপুর। অভিনেতা তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে সাদা শার্ট এবং নীল জিন্সে পোজ দিতে দেখা যায়। ছবিতে তার পিছনে একটি সুন্দর সমুদ্র সৈকত দেখা যাচ্ছে।

অনিল কাপুর তার ছবির ক্যাপশন দিয়েছিলেন, “২০ বছর কেটে গেছে হ্যাশট্যাগ হ্যালো হ্যালো আলিবাগ।” ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথে অনিল কাপুরের ভক্তরা প্রশংসার বন্যা বইয়ে দেয়।

একজন ভক্ত লিখেছেন, “আপনি দেখতে অনেক অল্প বয়স্ক“। অন্য একজন লিখেছেন, “আপনি নিশ্চিত হয়ে পিছনের দিকে চলে যাচ্ছেন।” লকডাউন পিরিয়ড সঠিকভাবে ব্যবহার করে নিজেকে আরও বেশি ফিট করেছেন অনিল কাপুর।

View this post on Instagram

It’s been 20 years… #HelloAlibaug

A post shared by anilskapoor (@anilskapoor) on

এর আগেও অনিল কাপুর নিজের ফিটনেসের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছ়িলেন এবং লিখেছেন- আজ আমি আগের চেয়েও ফিট । শক্তিশালী শরীর ও শক্ত মন। অনিল কাপুর ৬৩ বছর বয়সে তিনি ডায়েট এবং অনুশীলনে যথেষ্ট যত্ন নেন। এই কারণেই ৬৩ বছর বয়সেও অনিল কাপুরকে তরুণ দেখায়। অনিল কাপুরের এই ভিডিওটিও আপনাকে অবাক করে দেবে। ভিডিওতে অনিল কাপুরকে লাল টি-শার্ট, এবং কালো প্যান্টে দৌড়াদৌড়ি করতে দেখা গেছে। তাঁর গতি অবাক করার কারণ তিনি যে গতিতে দৌড় চালাচ্ছেন ৬৩ বছর বয়সে এটি স্বাভাবিক নয়। সে কারণেই অনিল কাপুর আজও এত ফিট। ভিডিওটি দেখুন

View this post on Instagram

Back at it! 🏃🏻‍♂️ #startingagain #mondaymotivation @yohanblake @movevo.fit @marcyogimead

A post shared by anilskapoor (@anilskapoor) on

[[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel