অবশেষে গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তী কে!

Riya Chakraborty was finally arrested!

GNE NEWS DESK: অবশেষে তদন্তে এলো নয়া মোড়। সুশান্ত সিং রাজপুতের (Sushant Rajput) মৃত্যুতে মাদক যোগের ঘটনায় রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty)গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জানা গেছে এরপর স্বাস্থ্য পরীক্ষা হবে রিয়ার । তারপর তাকে আদালতে তোলা হবে।

নারকোটিক্স ব্যুরো সূত্রে খবর, রিয়া নাকি বলেছেন, “তিনি যা করেছেন সুশান্তের জন্য করেছেন।” এদিন রিয়া ও সৌভিক কে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। রিয়া বলেন তিনি জিবনে কখনো ড্রাগ নেননি ও তিনি সব রকম স্বাস্থ্য পরীক্ষা করাতে পারেন।

গত রবিবার থেকে আজ নিয়ে তিনদিন ধরে রিয়া চক্রবর্তীকে জেরা করছিলেন এনসিবির তদন্তকারী আধিকারিকরা। রবিবার তার বাড়িতে নোটিশ দেওয়া হয়। রবিবারের পর সোমবার আবার রিয়া ও সৌভিক কে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এরপর রিয়া কে গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয় ড্রাগ কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে।

এর আগে এনসিবি সৌভিক এর ল্যাপটপ সার্চ করেন। তারপর তার সব নথিপত্র খতিয়ে দেখা হয়। এরপর গ্রেফতার করা হয় সৌভিক কে। ড্রাগ কন্ট্রোল এখন তাকে নিজের হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও ম্যানেজার স্যামুয়েল এর বাড়িতেও সার্চ চালায় এনসিবি। সব ইলেকট্রনিক জিনিস ঘেঁটে দেখে তাকেও গ্রেফতার করা হয়। এছাড়া বাড়ির রাধুনী দিপেশ কেও গ্রেফতার করে এনসিবি। দুজন কেই ৯ই সেপ্টেম্বর অব্দি রাখা হবে হেফাজতে।
ইন্দ্রজিৎ চক্রবর্তী অর্থাৎ রিয়ার বাবা ছেলের গ্রেফতারের পর বলেন “অভিনন্দন ভারতবর্ষ। আমার ছেলেকে গ্রেফতার হয়েছে। আমি নিশ্চিত তালিকায় এরপরেই রয়েছে আমার মেয়ে রিয়া। জানি না তারপরে কে রয়েছেন। একটি মধ্যবিত্ত পরিবারকে একদম ভেঙে-গুঁড়িয়ে দিয়েছ তোমরা। তবে ন্যায়বিচারের জন্য সবকিছুই যুক্তিযুক্ত। জয় হিন্দ।“

এদিকে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন যে, “গ্রেফতার হওয়ার জন্য রিয়া প্রস্তুত। কাউকে ভালবাসা যদি অপরাধ হয় তাহলে নিজের ভালবাসার জন্য সবরকম পরিস্থিতির সম্মুখীন হতে তৈরি তিনি।”
রিয়া এবং সৌভিক দুজনেই খুব তাড়াতড়িই নির্দোষ প্রমাণিত হবেন বলে জানান তিনি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel