কঙ্গনাকে মুম্বাই না ফেরার হুমকি! পুরোদমে চলছে মণিকর্ণিকা অফিস ভাঙার কাজ!

Kangana threatened not to return to Mumbai! Manikarnika office is in full swing!

GNE NEWS DESK: কঙ্গনার নামে আগেই নিজের সম্পাদকীয় তে মুখ খুলেছে শিবসেনা, বলা হয়েছে, ” মুম্বাই দেবীকে অপমান করেন তাঁরা আসলে বেইমান। এখন কঙ্গনার জাতীয়তাবাদকে হতিয়ার করে খেলা ঘোরানোর চেষ্টা ঠিক না।” এদিকে আবার শিবসেনা নেতা সঞ্জয় রাউত (sanjay raut) কঙ্কনাকে ‘হারামখোর’ ও বলেন। এরপরেই শুরু হয় সংঘাত। কঙ্গনা রানাওয়াত পিছু হটার পাত্রী নন। তিনি সব কথার জবাব দেন মুখের উপর। আর ব্যাস! এতেই চটেছেন শিবসেনার মুখপাত্র।

কঙ্কনাকে আর ঘুরিয়ে মুম্বাই না ফেরার হুমকি দেওয়া হয়েছে এবং তার সঙ্গে পুরোদমে চলছে কঙ্গনার মনিকর্নিকা অফিস ভাঙার কাজ। বিএমসি ও মুম্বাই পুলিশ দুজন মিলে এই কাজ করছে । বুধবার সকাল থেকেই বুলডোজার নিয়ে কঙ্গনার স্বপ্নের অফিস ভাঙচুর করতে দেখা যায়। এ প্রসঙ্গে সাংবাদিকরা সেখানে গিয়ে পুলিশকে প্রশ্ন করলে পুলিশ তাদের প্রশ্ন সম্পূর্ণভাবে এড়িয়ে যান। পরে আবার এইসব কাজ থেকে ব্যতীত থেকে নিজেদের সোশ্যাল ডিসটেন্স মেন্টেন করার কথা বলে।

কিন্তু কাদের প্ররোচনায় পুলিশ এবং বিএমসি এই কাজ করছে তার এখন অব্দি জানা যায়নি। বিএমসি এবং পুলিশ যে নিজে থেকে এই কাজ করছে না, এর পেছনে আরও বড় কারো হাত আছে এটা মনে করছেন অনেকেই। কেনই বা বৈধ কাগজপত্র থাকা সত্বেও কঙ্গনার অনুপস্থিতিতে তার অফিস ভাঙ্গার কাজ চলছে তা নিয়ে উঠছে অনেক প্রশ্ন। সেই সব প্রশ্নের উত্তর পেতে এখনো দেরি। জানতে হলে চোখ রাখতে হবে পরবর্তী খবরে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel