বিনোদন

বিজেপি নেতাদের মতোই আয়ুর্বেদিক ওষুধ হিসেবে গোমূত্র পানের কথা জানালেন অক্ষয় কুমার

Akshay Kumar admitted to drinking cow urine

GNE NEWS DESK:একজন বলিউড অভিনেতা এই প্রথম গোমূত্র বলিউডের অ্যাম্বাস্যাডর পেল। তাও আবার দেশের সবচেয়ে ধনী অভিনেতার কথাই বলা হচ্ছে। আর তিনি আর কেউ নন, তিনি হলেন খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)

ইনস্টাগ্রামে বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয় কুমার। আর সেই ভিডিওতে তিনি অচিরেই বলেছেন, ” আয়ুর্বেদিক ওষুধ হিসেবে আমি গোমূত্র পান করি।” সম্প্রতি তিনি ওয়াইল্ডলাইফ অ্যাডভেঞ্চারার বিয়ার গ্রিলের সঙ্গে একটি এপিসোড শুটিং করেছেন। গ্রিল ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো-এর জন্য এই শ্যুটিং টা করা হয়েছে। আর সেই শো তে অক্ষয় কুমারকে হস্তি মলের চা পান করতে হয়েছিল।

আর অক্ষয় ইনস্টাগ্রামে যে ভিডিওটি পোস্ট করেন তা এই অনুষ্ঠানটির প্রমোশনের জন্যই। সেখানে তাঁর পরবর্তী ছবি ‘বেল বটমের’ নায়িকা হুমা কুরেশিও ছিলেন। হুমাই তাঁকে প্রশ্ন করেন, বিয়ার গ্রিল যে তোমাকে এলিফ্যান্ট পুপ টি খাইয়েছে, তা কেমন লেগেছে? প্রসঙ্গতঃ বলে রাখি, হাতিকে চা পাতা খাওয়ানোর পর যে পটি হয়, তা শুকিয়ে তৈরি চা-কেই এলিফ্যান্ট পুপ টি বলে।

অবশ্য এর জবাবে অক্ষয় বলেন, ওই চা খাওয়ার ব্যাপারে আমার খুবই আগ্রহ ছিল। আয়ুর্বেদিক ওষুধ হিসেবে আমি নিয়মিত গোমূত্র পান করি। আমি জানতাম কোনও ঝুঁকি নেই। আমি সেফ হ্যান্ডে রয়েছি। ওটা কিন্তু খেতেও খারাপ ছিল না। উল্লেখ্য, কর্নাটকের ব্যঘ্র অভয়ারণ্য বান্দিপুর জাতীয় উদ্যানে এই এপিসোড টি শুট করা হয়েছে। তবে এই শ্যুট টা করে অক্ষয় এতই খুশি হয়েছেন যে তিনি ফের গ্রিলের সাথে শ্যুট করতে ইচ্ছা প্রকাশ করেন। প্রসঙ্গতঃ বলে রাখা ভালো, অক্ষয় কুমারের আগে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ এ গ্রিলের সঙ্গে অভিযানে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close