বিনোদন

সুশান্ত-রিয়া একসাথে বসে মাদক সেবন করছেন? সামনে এল চাঞ্চল্যকর ভিডিও

Sushant and Rhea are sitting together and taking drugs

GNE NEWS DESK : প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ভিডিও আর এই ভিডিও নিয়েই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে নানান রকম জল্পনা। ভিডিও টিতে দেখা যাচ্ছে রিয়া ও সুশান্ত(Rhea and Susanta) একসাথে বসে মাদক সেবন করছেন সঙ্গে চলছে গান বাজনা, সুশান্ত এবং রিয়া একসাথে শিবের ভজন গাইছেন। তাদের সাথে উপস্থিত আছে আরও 3 জন।তাদের মধ্যে একজন গিটার বাজাচ্ছেন, একজন কাহন বাজাচ্ছেন আর একজন পুরো বিষয়টিকে ক্যামেরা বন্দি করছেন।

তাদের মধ্যে একজন বলছেন, “এটা থেকে এতো ধোঁয়া তৈরি হচ্ছে কেন, সিগারেটে কি মাদক আছে?” উত্তরে সুশান্ত বলছেন, “না ভিএফএক্স সিনেমায় এটি যেমন ভাবে সৃষ্টি করা হয় সেভাবে হচ্ছে”, শোনা মাত্র রিয়া উত্তর দিচ্ছেন,”একেবারেই না এটা হলো রোলড সিগারেট”। প্রথমে দেখা যাচ্ছে সুশান্তকে সিগারেটটি রোয়াকে দিতে, তারপর রিয়া কাউন্টার নিয়ে বাকি দুই বন্ধুকে সিগারেটটি পাস করছেন।

এর আগে সাক্ষাৎকারে বার বার রিয়াকে বলতে দেখা গেছে তিনি কখনই মাদক সেবন করেননি কিন্তু এই ভিডিও অন্য কথা বলছে, তাই এই ভিডিও সামনে আসার পর রিয়া পড়েছে ঘোর বিপদে। কারণ ভিডিওটিতে দেখা যাচ্ছে রিয়া নিজের মুখে বলছে এটা রোলড সিগারেট।রিয়ার বিরুদ্ধে এই ভিডিওটি অন্যতম সাক্ষ‍্যপ্রমান হতে পারে বলে অনুমান করছে এনসিবি(NCB)। কারণ প্রথম থেকেই এনসিবির জেরায় রিয়া পুরোপুরি ভাবে অস্বীকার করে গেছেন তিনি মাদকচক্রের সঙ্গে যুক্ত আছেন।এই ভিডিওটি দেখের পর সোশ্যাল মিডিয়ায় একাংশের মতামত রিয়া-সুশান্তের সাথে থাকা ওই দুজন হলেন সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি।

View this post on Instagram

@sudhirchaudhary72 #sushantsinghrajput #rheachakraborty

A post shared by Zee News (@zeenews) on

Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close