ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে মুখ খুলুক সালমানকে চ্যালেঞ্জ অর্ণবের

Arnab challenges Salman to open his mouth against drug mafias

GNE NEWS DESK : সুশান্ত সিং রাজপুতের মামলায় বেরিয়ে এসছিল মাদক চক্রের সঙ্গে যুক্ত রিয়া চক্রবর্তীর (riya chakraborty) নাম।এর সাপেক্ষে পাওয়া গেছে নানাবিধ তথ্য প্রমান।এবং সব তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল তাকে।এরপর থেকে বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীদের নাম জড়িয়ে পড়তে দেখা গেছে মাদক চক্রের সঙ্গে। এত সব ঘটনা ঘটে যাওয়া সত্ত্বেও বলিউডের কোনো অভিনেতা অভিনেত্রী এ বিষয়ে মিডিয়ার সামনে মুখ খুলচ্ছেন না।

ইতিমধ্যেই অর্ণব গোস্বামীর মন্তব্যকে ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা। রিপাবলিক চ্যানেলের এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীকে (arnab goswami) সালমানখানের উদ্দেশ্য চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন,” ড্রাগ মাফিয়াদের বিষয়ে সালমান খান (Salman khan) চুপ কনো মেয়েদের বিষয়ে তো তাকে নানান কটূক্তিকর মন্তব্য পেশ করতে শোনা যায় তালে এখন চুপ কেন?ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে মুখ খুলে দেখান তিনি”। জানা গিছে রিয়াকে গ্রেফতারের পর সালমানখানের বোন তথা রিয়া চক্রবর্তীর বন্ধুকে মুম্বাই (Mumbai) থেকে স্থান পরিবর্তন করে অন্য জায়গায় চলে যেতে দেখা গেছে।

আর এই ঘটনার পরই অর্ণব গোস্বামী ওপেন চ্যালেঞ্জ করলেন সালমান খান কে।যত দিন যাচ্ছে ততই যেন বলিউড ইনন্ডাস্ট্রি পরিণত হচ্ছে এক রহস্য কেন্দ্রে।দিন যতই এগোচ্ছে ততই একের পর এক বড়ো বড়ো অভিনেতা অভিনেত্রী দের পর্দাফাঁস হচ্ছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel