বিনোদনজাতীয়

নেপটিজম!করন জোহার সহ আট বলিউড অভিনেতাকে ধরানো হলো আইনি নোটিশ

GNE NEWS DESK : সুশান্তের ঘটনাকে কেন্দ্র করে এখন প্রায় প্রতিদিনই সংবাদ-শিরোনামে বলিউড। বলিউডের নেপটিসাম এখন সবার মুখে মুখে আলোচ্য বস্তু হয়ে দাঁড়িয়েছে।এই নেপোটিজম কে ঘিরেই অনেক উজ্জ্বল নক্ষত্ররা ঢাকা পড়ে গিয়েছে।অনেক অসাধারণ প্রতিভা কে বেড়ে উঠতে দেওয়া হয়নি বলেও দাবি করা হয়েছে।

অনুগামীদের দাবি এই নেপটিজমের জন্যই সুশান্ত সিং কে অকালে পৃথিবী ছেড়ে চলে যেতে হয়েছে।সুশান্তের ঘটনাকে ঘিরে ড্রাগ মাফিয়াদের খুঁজে বের করার জন্য বলিউড জুড়ে চলছে পুর্নতদন্ত।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর মুজফফরপুরের আইনজীবী সুধীর ওঝা বলিউডের ৮ জন অভিনেতা অর্থাৎ সালমান খান ,করন জোহার, একতা কাপুর ,সঞ্জয় লীলা বনশালী,আদিত্য চোপড়া, ভুষণ কুমার ,দীনেশ বিজয়নের বিরুদ্ধে ১০৯, ০৪ ,৩০৬, ৫০৬, ধারায় মামলা দায়ের করেছিল এবং এই ঘটনার তিন মাস পর সেই মামলার ভিত্তিতে এই আটজন অভিনেতাকে পাঠানো হয় আইনি নোটিশ এবং ৭ই অক্টবর তাদের আদালতে হাজিরা দিতে বলা হয়েছে।তদন্ত করছে নারকটিক বিভাগ।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel