বিনোদন

স্বাধীনতা দিবসে মোদির ভাষণে অনুপ্রাণিত করণ জোহর

Johar inspires Modi’s Independence Day speech

GNE NEWS DESK – সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় বারবার করণ জোহরের নামটি বিভিন্নভাবে উঠে এসেছে।এমনকি সুশান্তের মৃত্যু তদন্তে ড্রাগস মামলায় নাম জড়িয়ে পড়েছিল করণ জোহারের। করণ জহার এনসিবি কে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তারা যে দুজনকে জিজ্ঞাসাবাদ করেছিল তারা একসময় তার প্রোডাকশনের কাজ করল এখন আর তাদের সাথে তার কোনো রকম যোগাযোগ নেই।

এই ঘটনায় প্রবল ক্ষুব্ধ হন করণ জোহর এই ঘটনার এক সপ্তাহ পরে তিনি টুইটে জানান তিনি কোনোভাবেই মাদক সেবনের সঙ্গে যুক্ত নন, অভিযুক্তদের কারো সঙ্গে তার কোনো রকম যোগাযোগ নেই , এবং তার বিরুদ্ধে এই সকল কুৎসা রটানোর জন্য তিনি মিডিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ দেবেন বলেও হুমকি দিয়েছেন।

শুক্রবার মোদিকে টুইট করে করান জহার বলেন,”৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনের জন্য আমাদের পরিকল্পনা ঘোষণা করার সুযোগ পেয়েছি আমরা, আমরা সকলেই মোদিজীর থেকে অনুপ্রাণিত হয়ে চলেছি, মোদীজি আমাদের পথ প্রদর্শক”। স্বাধীনতা দিবসের ওই অনুষ্ঠানে মোদীজি বলেন,” বিরক্ত মূল্যবোধ এবং ভারতের সংস্কৃতিকে একসূত্রে বাঁধে ফিল্ম জগতের সকলকে একত্রিত হতে হবে”।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel