বিনোদন

আট বছর পর অভিনয় জগতে দেবশ্রীর প্রত্যাবর্তন

Debashree returns to the world of acting after eight years

GNE NEWS DESK : অভিনয় জগতে দেবশ্রী প্রায় হলো একটি সুপরিচিত নাম যার এক নামেই তাকে গোটা টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি চিনে যায়।একটা সময় প্রসেনজিৎ ,চিরঞ্জিত ,তাপস পালের সাথে অনেক হিট সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। কিন্তু অভিনেত্রীকে বেশ কিছু বছর ধরেই টিভি পর্দায় দেখতে পাওয়া যায়নি। জানা গেছে ৮ বছরের এক লম্বা বিরতির পর অভিনয় জগতের ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়।

সম্প্রতি জানা গেছে ওয়েব সিরিজে ডেবিউ করতে দেখা যেতে পারে দেবশ্রী রায়কে।আগামী নভেম্বর থেকেই এই ওয়েব সিরিজ এর শুটিং চালু হওয়ার কথা। একটি বাংলা দৈনিকের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “ওয়েব সিরিজ গুলি দেখতে আমি খুবই পছন্দ করি। বিভিন্ন সিরিজের মধ্যে আমার কিছু পছন্দের ওয়েবসিরিজ হলো মেড ইন হেভেন , আউট অব লাভ , ফোর মোর শটস। সম্প্রতি যে এই সিরিজটি আসতে চলেছে সেখানে আমি লেখিকার ভূমিকায় পাঠ করছি এবং এই বাংলা সিরিজটি থ্রিলার নির্ভর এখানে আমার চরিত্রটা খুবই ইন্টারেস্টিং”।

নভেম্বর মাস থেকে শুটিং শুরুর কথা হলেও যদি পুরো পুজোর পর করোনাভাইরাস এর প্রভাব আরো বেড়ে যায় তাহলে শুটিংয়ের কি হবে সে বিষয়ে চিন্তিত অভিনেত্রী। সম্প্রতি আমরা জানতে পেরেছি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel