বিনোদনজাতীয়

ব্যাংকে পড়ে মাত্র ১৮ হাজার টাকা, বিয়ের আগেই নিজেকে দেওলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ

Aditya Narayan declared himself bankrupt

GNE NEWS DESK:নিজেকে দেওলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ।আর কয়েকদিনের মধ্যেই সংসার পাতবেন তিনি। এক থেকে দুজন সদস্য হবেন তার সংসারে। তার বিয়ে নিয়ে যখন সরগরম বলিউড পাড়া। এমন সময়ে বোমা ফাটালেন আদিত্য নারায়ণ। তিনি জানিয়েছেন, কাজ না পেলে বাইক বিক্রি করতে হবে তাকে।

নিজেকে দেওলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ‌।এক সাক্ষাতকারে লকডাউন নিয়ে মুখ খোলেন উদিত নারায়ণের ছেলে। আদিত্য বলেন, লকডাউনের জেরে তার হাতে কোনো কাজ নেই। ফলে মিউচুয়াল ফান্ডে যা সঞ্চয় করে রেখেছিলেন, তার সবটাই তিনি খুইয়ে ফেলেছেন বলে জানান আদিত্য। অক্টোবর মাস থেকে তিনি যদি কোনও কাজ শুরু না করেন, তাহলে যে কী হবে, তা নিজেই ভাবতে পারছেন না বলেও জানান আদিত্য।

বর্তমানে তার অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা পড়ে রয়েছে। লকডাউনের জেরে আর বেশিদিন কাজ বন্ধ থাকলে, তিনি নিজের বাইক বা অন্য কিছু বিক্রি করতে বাধ্য হবেন বলেও জানান আদিত্য নারায়ণ।

লকডাউন অনেক মানুষের জীবনকে প্রায় তছনছ করে দিয়েছে। শিল্পপতি ছাড়া প্রায় সব মানুষের পরিস্থিতিই এক। এই পরিস্থিতি আর বেশিদিন চললে, মানুষকে খিদের তাড়নায় শেষ হয়ে যেতে হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন আদিত্য নারায়ণ।

নিজেকে দেওলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ‌।কঠিন পরিস্থিতির জেরে কোনো মানুষ যদি তেমন কোনো সিদ্ধান্তও নিয়ে বসেন, তাহলে সেই সিদ্ধান্ত সঠিক নয় বলে অন্যরা মন্তব্য করতে শুরু করবেন। কোন পরিস্থিতির মধ্যে পড়ে একজন মানুষ ওই ধরনের কঠিন সিদ্ধান্ত নিতে পারেন, তা সবার আগে ভেবে দেখা প্রত্যেকের উচিত বলেও মন্তব্য করেন আদিত্য।

চলতি বছরেই দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে আদিত্য নারায়ণ গাঁটছড়া বাঁধবেন বলে খবর। ২০১০ সালে শাপিত-এর সেটে শ্বেতার সঙ্গে আদিত্যর পরিচয় হয়। প্রায় ১০ বছরের সম্পর্কের পর বিয়ে করতে চলেছেন তারা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel