বিনোদন

ক্যানসার জয় করে ছবিতে ফিরছেন সঞ্জয় দত্ত

GNE NEWS DESK:ক্যান্সার বিজয়ী সঞ্জয় দত্ত টার্মিনাল ক্যান্সারে নিরাময় পেয়েছেন(Beaten Cancer) বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত(Sanjay Dutt)। বুধবার (২১ অক্টোবর) মুন্নাভাইয় ক্যানসার থেকে মুক্ত হওয়ার কথা ঘোষণা করেছেন।

কয়েক মাস আগে অভিনেতা হঠাৎ ঘোষণা করেছিলেন যে তিনি সমস্ত কিছু থেকে বিরতি নিচ্ছেন। তারপরে জানা যায় যে ক্যানসার তার দেহে বাসা বাঁধছে। এরপরে সঞ্জয় দত্ত কেমোথেরাপি করছিলেন। তাঁর পক্ষে অগণিত ভক্তদের আশঙ্কার শেষ ছিল না। তবে সমস্ত উদ্বেগ ও উদ্বেগ কাটিয়ে ওঠার মুন্না ভাই স্বস্তির খবর দিলেন।

একটি টুইট বার্তায় সঞ্জয় দত্ত(Sanjay Dutt)তাঁর সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন। অভিনেতা দুটি কেমোথেরাপি চিকিত্সা করেছেন। এটি ভাল ফলাফল এনেছে। এদিকে, এই কথা ছড়িয়ে গেল যে সঞ্জয়ের প্রায় ছয় মাস বাকি রয়েছে। মঙ্গলবার সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য পিটিআইকে জানিয়েছেন অভিনেতা ভাল আছেন। চিকিত্সায় একটি ভাল প্রতিক্রিয়া পাওয়ার জন্য। তারা কিছু রিপোর্টের জন্য অপেক্ষা করছে।

বলিউড সঞ্জু বাবা মুভি সোশ্যাল সঞ্জয় দত্ত ভক্তদের কাছে সুসংবাদ দিতে দ্বিধা করেনি। সুসংবাদটি প্রকাশ করতে গিয়ে তিনি বলেছিলেন যে তিনি 21 অক্টোবর তার পুত্র এবং কন্যার জন্মদিনে এর চেয়ে ভাল উপহার দিতে পারেন না। তার সুস্থতার জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডাক্তার সঞ্জয় সিওয়ান্তি এবং বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান।

এর আগে একটি ভিডিও বার্তায় সঞ্জয় বলেছিলেন যে এবার তিনি কাজে ফিরে আসবেন। ‘কেজিএফ পার্ট 2’ এর চিত্রগ্রহণ নভেম্বরে শুরু হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel