বিনোদন

ভূত পুলিশ ছবির প্রথম পোস্টার প্রকাশিত, করিনা সাইফের জায়গায় ছবিটির পোস্টার শেয়ার করেছেন

The first poster of the ghost police photo has been released, Kareena has shared the poster of the film in place of Saif

GNE NEWS DESK : লকডাউনের পরে বলিউডের সমস্ত তারকারা ধারাবাহিকভাবে তাদের প্রকল্পগুলিতে কাজ করছেন এবং চলচ্চিত্রের অবশিষ্ট কাজ যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন করছেন। একই সঙ্গে সাইফ আলি খানের আসন্ন ছবি ‘ভূত পুলিশ’ গত অনেক দিন ধরেই শিরোনামের একটি অংশ ছিল। সম্প্রতি এই ছবির ইউনিট ও কাস্ট শুটিংয়ের জন্য হিমাচল প্রদেশে পৌঁছেছে। ছবিতে সাইফ আলি খান ছাড়াও অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্দিস, জাভেদ জাফরি ​​এবং ইয়ামি গৌতমকে আরও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

ইতোমধ্যে চলচ্চিত্র নির্মাতারা ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করেছেন। শুধু তাই নয়, কারিনা কাপুর খানও তার পুরো মিডিয়া কাস্ট ছবিটির পোস্ট শেয়ার করেছেন, তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কারিনা কাপুর খান ছবিটির পোস্টার শেয়ার করে লিখেছেন, “নিউ নরমাল ইজ প্যারানরমাল।” যে, নতুন স্বাভাবিক অবস্থা আগের তুলনায় অনেক বেশি সাধারণ।
https://www.instagram.com/p/CHJ18U7JxRM/

করিনা ছাড়াও ছবিটির নায়ক অর্জুন কাপুরও তাঁর ইনস্টাগ্রাম ছবির পোস্টার শেয়ার করে নিয়ে অর্জুন কাপুর লিখেছেন, “নতুন স্বাভাবিকটি প্যারানরমাল।”

ভূত পুলিশ ছবিতে সাইফ আলি খান এবং অর্জুন কাপুর প্রথমবারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন পবন কৃপালানি, প্রযোজনা করেছেন রমেশ তৌরানি ও আকাশ পুরি। এই ছবির ঘোষণাটি সর্বশেষ ছিল। শুধু এটিই নয়, আলী ফজলকে অর্জুন কাপুরের চরিত্রে অভিনয়ের জন্য যোগাযোগ করা হয়েছিল। তবে পরে এই চরিত্রে অর্জুনকে চূড়ান্ত করা হয়েছিল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel