বিনোদন

ছয় মাস পর মুম্বাইয়ে ফিরলেন অভিনেত্রী সানি লিওন

Actress Sunny Leone returned to Mumbai after six months

GNE NEWS DESK : বলিউড অভিনেত্রী সানি লিওন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি সবসময় তার অনুরাগীদের জন্য কিছু শেয়ার করেন। তিনি কিছু সময়ের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন এবং তিনি সম্প্রতি মুম্বাই ফিরে এসেছেন। ইনস্টাগ্রামে ফ্লাইটে ক্লিক করা একটি ছবি শেয়ার করতে গিয়ে তিনি এই খবরটি তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করেছেন।

ছবিতে সানিকে কালো টি-শার্ট এবং কালো সোয়েশার্ট পরা অবস্থায় দেখা গেছে এবং চুল খোলা রেখেছেন। সানি লিওনকে তার মুখে কালো মুখোশ পরে এবং করোনার সুরক্ষায় দেখা গেছে। সানির এই চেহারাটি বেশ দুর্দান্ত দেখাচ্ছে। তিনি ছবির ক্যাপশনে জানিয়েছেন যে তিনি ৬ মাস পর ভারতে ফিরেছেন।

https://www.instagram.com/p/CHNzq8RjapG/?utm_source=ig_web_copy_link

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ৬ মাস পর দেশে ফিরার সময় এসেছে। নতুন অ্যাডভেঞ্চার।” স্পষ্টতই, সানির কাছে এর মতো পুরো গিয়ারে ভ্রমণ করা কোনও অ্যাডভেঞ্চারের মতো দেখাচ্ছে। কয়েক ঘন্টার মধ্যে ৬ লক্ষেরও বেশি মানুষ ছবিটি পছন্দ ও ভাগ করে নিয়েছে।

আমি আপনাকে বলি যে মে মাসে কোভিড -19 সংকটের সময় সানি লিওন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং শিশুদের নিয়ে আমেরিকা চলে যান। তিনি দেশব্যাপী লকডাউনে মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন। তবে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের সাথে নিয়মিত যোগাযোগ রেখেছিলেন। সানি গত কয়েকবার তার বাচ্চাদের অনেক ছবি শেয়ার করেছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel