বিনোদন

অমিতাভের পর অজয় দেবগনের ছবিতে রাকুল প্রীত সিং

Rakul Preet Singh in Ajay Devgn’s film after Amitabh

GNE NEWS DESK : বলিউড অভিনেত্রী রকুল প্রীত সিং ইন্ডাস্ট্রির একটি নামী নাম। রাকুল প্রীত এখন পর্যন্ত বেশ কয়েকটি ছবির মাধ্যমে তার ভক্তদের বিনোদন দিয়েছেন। তার অভিনয় দিয়ে এই অভিনেত্রী সবার মন জয় করেছেন। সম্প্রতি অমিতাভ বচ্চন এবং অজয় ​​দেবগনের থ্রিলার ছবি মে ডেতেও রাকুলের নাম অন্তর্ভুক্ত হয়েছে

এই ছবিতে রাকুল প্রীতকে পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নির্মাতারা তার নাম ঘোষণা করে রাকুল প্রিতের ভূমিকা ঘোষণা করেছেন। ছবিটি ইতিমধ্যে কিছু সময়ের জন্য ঘোষণা করা হয়েছিল এবং তখন থেকেই জল্পনা করা হচ্ছে যে ছবিতে কোন অভিনেত্রীকে দেখা যাবে অমিতাভ বচ্চন ও অজয় ​​দেবগনের সাথে।

অজয় ​​দেবগান নিজেই এই ছবির পরিচালনা করবেন অজয় ​​দেবগান। অজয় দেবগন কিভাবে অমিতাভ বচ্চন পরিচালনা করবেন তা দেখতে খুব আকর্ষণীয় হবে।এই ছবিতে অজয় ​​দেবগন একজন পাইলটের চরিত্রে অভিনয় করবেন, অন্যদিকে অমিতাভ বচ্চনর ভূমিকা সম্পর্কে এখনও তথ্য পাওয়া যায়নি। ডিসেম্বরে হায়দরাবাদে এই ছবির শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে।

এই চলচ্চিত্রের অংশ হওয়ার সময় রাকুল বেশ উচ্ছ্বসিত। এ নিয়ে আলাপকালে রাকুল বলেছিলেন যে – আমি অতীতে অজয় ​​স্যারের সাথে ছবিতে কাজ করেছি। আর এবার এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করা সত্যিই মজাদার হবে কারণ এই ছবিতে তিনি কেবল আমার তারকাই নন তিনি এই চলচ্চিত্রের পরিচালকও বটে। একই সময়ে, আমি যখন অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেছি, তখন আমি মিঃ বচ্চনের মতো অনুপ্রেরণাদায়ক শিল্পীর সাথে কাজ করতে চেয়েছিলাম এবং এখন আমার স্বপ্নটি সত্য হচ্ছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel