বিনোদনরাজ্য

রাজের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলেন শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

GNE ENTERTAINMENT DESK:জনপ্রিয় তারকা জুটি রাজ-শুভশ্রী। পরিচালক আর নায়িকার এই জুটি টলিপাড়ার হট ফেভারিট। ভক্তরা যেন তাদের চোখে হারান। ভালোবেসে ফ্যানরা আবার তাদের নাম দিয়েছেন রাজশ্রী। এই লাভ বার্ডসদের নিয়ে সবসময়ই উন্মাদনার পারদ থাকে ঊর্ধ্বমূখী। তারা কখন কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন…সবকিছু নিয়েই মানুষের কৌতূহল। রাজ-শুভশ্রীও অবশ্য এই ব্যাপারটা বেশ উপভোগ করেন। তাই দু’জনেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। নিজেদের জীবনের অনেক মুহূর্ত, অনেক কথাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তারা।

সম্প্রতি তাদের জীবনে নতুন পথচলা শুরু হয়েছে। তাদের জীবনে এসেছে ছোট্ট ইউভান। ছেলে ইউভানের সঙ্গেই এখন দিব্যি হেসেখেলে সময় কাটছে তাদের। জন্মে থেকেই ইউভান সেলেব তকমা পেয়ে গিয়েছে। সে এখন আকর্ষণের নয়া বিন্দু। তবে ইউভান এখন প্রায় মাস পাঁচেকের হয়েছে। তাই তাকে রেখেও কখনো-সখনো বাইরে বের হচ্ছেন সদ্য বাবা-মা। তাছাড়া এই করোনা আবহে ছোট ছেলেকে সবসময় বাড়ির বাইরে নিয়ে বেরনোও সঠিক নয়। তাই এ ব্যাপারে যথেষ্ট সাবধান রাজ-শুভশ্রী।

ক্রিসমাস, নিউ ইয়ারের সময়ও বন্ধুদের সঙ্গে দেদার পার্টি করেছেন রাজশ্রী। আর রাজ-শুভশ্রী যেখানেই থাকুন না কেন, সম্পূর্ণ লাইম লাইট গিয়ে পড়ে তাদেরই উপর। শুভশ্রী কখনো বেরিয়েছেন গার্লস ডে-আউটে, রাজ আবার নিজের বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন। আবার সম্প্রতি একই সঙ্গে পার্টিতে তুমুল নাচতেও দেখা গেল তাদের। আর কপোত-কপোতী একসঙ্গে থাকলে যে কিছু রোম্যান্টির মুহূর্ত তৈরি হবেই, তা আর বলে দেয়ার অপেক্ষা রাখে না।

ভিডিওটি দেখতে এখানে >>ক্লিক করুন<<

এবারেও ঠিক এমনটাই ঘটল। পার্টিতে গানের তালে তালে ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী। একে অপরের ঠোঁটে ডুবিয়ে দিলেন ঠোঁট। প্রেমে মাখামাখি হল গোটা পরিবেশ। যা ক্যামেরাবন্দি হতেও সময় লাগেনি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel