প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
বিনোদনজাতীয়

Kangana Ranaut: নিজের প্রশংসায় পঞ্চমুখ নিজেই, নিজেকে পৃথিবীর সবচেয়ে মেধাবী অভিনেতা দাবি কঙ্গনার

GNE NEWS DESK:বলিউডের সবচেয়ে বিতর্কিত তারকা হলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নিজের ঠোঁটকাটা স্বভাবের জন্য বলিউডের এ “কুইন” ও “বিতর্ক” যেন একে অপরের পরিপূরক।

গত সপ্তাহে মার্কিন পপ তারকা রিহানা ও সুইডিশ জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ ভারতীয় কৃষকদের প্রতিবাদের বিষয়ে সমর্থন করলে তাদের সমালোচনা করেন কঙ্গনা। এ ঘটনা ভাইরাল হলে ব্যাপক তোপের মুখে পড়েন এ অভিনেত্রী (Kangana Ranaut) ।

এবার এক নতুন বিতর্কের জন্ম দিলেন এ অভিনেত্রী। টুইটারে নিজের আসন্ন দুটি ছবি “থালাইভি” ও “ধাক্কার” এর কিছু ছবি শেয়ার করেন যেখানে নিজের প্রশংসায় নিজেই পঞ্চমুখ কঙ্গনা (Kangana Ranaut) ।

টুইটে কঙ্গনা (Kangana Ranaut) নিজেকে তিনবারের একাডেমি পুরষ্কার বিজয়ী মেরিল স্ট্রিপ ও অ্যাকশন চলচ্চিত্র তারকা গাল গাদোটের সাথে তুলনা করেছেন।

ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, “ব্যাপক রূপান্তর সতর্কতা, অভিনেতা হিসেবে আমি যে ধরনের পরিসীমা প্রদর্শন করি এই পৃথিবীতে আর কোনো অভিনেত্রী সেটি করতে পারবে না।”

আরেকটি পৃথক টুইটে তিনি লেখেন, “আমি (Kangana Ranaut) সকল সমালোচনার জন্য উন্মুক্ত। যদি কেউ এই পৃথিবীর অন্য কোনো অভিনেত্রীকে দেখাতে পারে যার কাজের পরিসর ও উজ্জ্বলতা আমার চেয়ে অধিক, তবে আমি আমার গৌরব ত্যাগ করার প্রতিশ্রুতি দিলাম। কিন্তু সেই পর্যন্ত আমি অবশ্যই এ গর্বের বিলাসিতা বহন করতে পারি।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel