প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
বিনোদন

রাম গোপাল ভার্মার DANGEROUS ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে

GNE NEWS DESK : বলিউডের সুপরিচিত চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক রাম গোপাল ভার্মা তার “DANGEROUS” ছবির কারণে আবারও আলোচনায় রয়েছেন। তার ছবির ট্রেলারটির প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। এই ছবিতে অপ্সরা রানী এবং নায়না গাঙ্গুলিকে দেখা গেছে দম্পতি হিসাবে, দুজনেই অনেক সাহসী দৃশ্য দিয়েছেন।

সমকামী অপরাধের গল্প DANGEROUS ছবির ট্রেলারটির প্রকাশের সময়, তথ্যটিতে লেখা হয়েছে যে এটি সমকামী অপরাধের গল্প অবলম্বনে নির্মিত একটি চলচ্চিত্র। এই ট্রেলারটি প্রকাশের ২৪ ঘন্টা পরে লক্ষ লক্ষ ভিউ সংগ্রহ করেছে। এখনও পর্যন্ত ট্রেলারটি ৯ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে।

ছবিটি সমকামী ক্রাইম স্টোরিতে হাজির হওয়া অভিনেত্রী দু’জনই তাঁদের চরিত্রে বেশ ভাল অভিনয় করেছেন। এতে দেখা যাওয়া অভিনেত্রী নায়না গাঙ্গুলি তার প্রথম ওয়েবসিরিজ ‘চরিত্রহীন’ থেকে নাম অর্জন করেছেন। তাঁর সঙ্গে ‘পরী’ খ্যাত দক্ষিণী অভিনেত্রী অপ্সরা রানির গানের রসায়ন দুর্দান্ত দেখাচ্ছে। দুজনেই এতে খুব সাহসী দৃশ্য দিয়েছেন। বর্তমানে ছবিটির মুক্তির তারিখ সম্পর্কিত কোনও তথ্য দেওয়া হয়নি।

GNE

Related Articles

x