প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
বিনোদন

কোলে সদ্যজাত, হাসিমুখে দাঁড়িয়ে শ্রেয়া ঘোষাল, পরিচয় করিয়ে দিলেন সঙ্গীতশিল্পী

GNE NEWS DESK:কোলে সদ্যজাত, হাসিমুখে দাঁড়িয়ে শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য মুখার্জি। বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সঙ্গীতশিল্পী। নাম রাখলেন দেব্যান মাখার্জি।

সোশ্যাল মিডিয়ায় শ্রেয়ার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, লাল পোশাকে ছেলেকে হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে ছেলের দিকে। পাশেই শিলাদিত্য। শ্রেয়া লিখেছেন, আলাপ করিয়ে দিই, ও দেব্যান। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে।

গত ২২ মে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে শ্রেয়া লেখেন, আমাদের কোলে ছোট্ট পুত্রসন্তান এসেছে। এই আবেগ আগে কখনো অনুভব করিনি। শীলাদিত্য, আমি আর আমাদের পরিবারের সবাই ভীষণ খুশি। আশীর্বাদ আর ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।

GNE

সম্প্রতি অভিনব কায়দায় নিজের সাধ উদযাপন করছিলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল। সেই সময় শ্রেয়াদিত্যের অপেক্ষায় ছিলেন শিলাদিত্য। কিন্তু কোভিড পরিস্থিতিতে কবলে পড়েও বাদ যায়নি শ্রেয়ার সাধের অনুষ্ঠান! প্রিয় বান্ধবীর সাধের রীতিনীতি পালন করতে হাজির হয়েছিলেন শ্রেয়ার গার্লস গ্যাং।

Related Articles

x