প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
বিনোদন

বিবাহ অস্বীকার নুসরতের, লোকসভার ওয়েবসাইট জানাচ্ছে ‘বিবাহিত’ পরিচয় ও ‘স্বামী’ নিখিলের নাম

GNE NEWS DESK: বিবাহিত পরিচয় অস্বীকার করেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন নিখিল জৈনের সাথে তাঁর কোন আইনত বিবাহ হয়নি। তাঁরা কেবলমাত্র লিভইন পার্টনার ছিলেন। যা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে রাজ্যের রাজনৈতিক ও অভিনেতা-অভিনেত্রী মহলে।

৬ মাস ধরে আলাদা থাকছেন নুসরত-নিখিল। কিন্তু নুসরত তুরস্কের বোদরুমে অনুষ্ঠিত ১৯ জুনের বিয়েকে অবৈধ ও বেআইনি বললেও ভারতীয় সংসদের ওয়েবসাইটের রেকর্ড বলছে অন্য কথা। সেখানে স্পষ্ট জানানো যাচ্ছে সাংসদের বৈবাহিক স্ট্যাটাস ‘বিবাহিত’ এবং স্বামীর নাম ‘নিখিল জৈন’। ১৯ জুন, ২০১৯ উল্লেখ রয়েছে বিবাহের দিন হিসেবেও। এই তথ্য সঠিক না হলে নির্বাচনী ক্ষেত্রে নুসরাতের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ উঠতে পারে।

নিজের বিবাহের কথা আইনত অস্বীকার করলেও সাংসদ নুসরত জাহান সম্পর্কে উঠে আসছে অন্য তথ্য। জয় লাভের পর নির্দিষ্ট দিনে শপথ নেননি নুসরত। বিয়ের কারণ দেখিয়ে দিন কয়েক পর শপথ নেন তিনি। তাছাড়া শপথ গ্রহণের সময় বিবাহিতের সাজে উপস্থিত হয়ে শপথে নিজেকে ‘নুসরত জাহান রুহি জৈন’ বলে উল্লেখ করেছিলেন তিনি।

GNE

কিন্তু নুসরত জানিয়েছেন, তাদের বিয়ে আইনত বৈধ নয় কারন তা হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে হয়নি। তাছাড়া তারা কেবলমাত্র লিভইন রিলেশনশিপে ছিলেন। সুতরাং আইনি বিচ্ছেদের কোন অবকাশই নেই। যদিও নিখিল জৈন এই বিষয়ে কোন মন্তব্য না করে বিষয়টি আইনের বিচারাধীন বলে জানিয়েছেন।

Related Articles

x