ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

শুভেন্দু বনাম অভিষেক, তমলুকে ফের পোস্টার বিতর্কে জল্পনা তুঙ্গে

GNE NEWS DESK:২০২১ অগ্নিপরীক্ষার বছর মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এবার জয় ছিনিয়ে আনতে হবে বিজেপির চ্যালেঞ্জ উপেক্ষা করে। এবার তৃণমূল পড়েছে বিপাকে বাংলায় হ্যাটট্রিকের লক্ষ্যে গুটি সাজাতে গিয়ে। ক্রমেই ভোঁতা হতে শুরু করেছে মমতার একটা বড় অস্ত্র। উল্টো সুরে বাজছেন শুভেন্দু বেশ কিছুদিন যাবৎ ধরে।

শুভেন্দু তৃণমূলের সঙ্গে দূরত্ব রেখে চলছেন রদবদলের পর থেকেই। বাংলার বুকে সমানে জল্পনা বাড়িয়ে চলছে তাঁর কিছু বিবৃতি এবং তাঁর অনুগামীদের কিছু পদক্ষেপ। তাঁকে জননেতা হিসেবে উল্লেখ করা হয়েছে বিভিন্ন জেলায় জেলায় শুভেন্দুর পোস্টারে। এবার ফের বিতর্ক তৈরি হল তেমনই এক পোস্টার ঘিরে।

এবার তমলুকে জল্পনা নতুন মাত্রা পেলো শুভেন্দুর সঙ্গে অভিষেকের পোস্টার যুদ্ধ ঘিরে। শুভেন্দুর পোস্টার ছেয়ে গিয়েছে তমলুকে দীর্ঘদিন ধরে। তমলুক শহরজুড়ে শুভেন্দুর ছবি দিয়ে তৈরি ব্যানারের লেখা রয়েছে ‘তোমার ভাবনায় বাংলা’। তারপরেই জল্পনা দাঁড়িয়েছে তুঙ্গে।

আবার অভিষেকের ছবি দিয়ে ব্যানার শুভেন্দুর ওই ব্যানারের নিচেই দেখা গিয়েছে। তাতে লেখা ‘নেতা নয়, আমাদের সম্পদ কর্মী’। আর উল্লেখ্য দুটি ব্যানারেই প্রচারকদের নাম দেওয়া হয়েছে। আর তাঁরা প্রত্যেকেই অধিকারী পরিবার এবং কো-অর্ডিনেটর অখিল গিরির অনুগামী হিসেবে পরিচিত যাদের নাম উল্লেখ করা রয়েছে।

অবশ্য আপত্তিকর কিছু দেখছেন না শিশির অধিকারী শুভেন্দু ও অভিষেকের ব্যানার-পোস্টার নিয়ে লড়াইয়ে। বিজেপি বেশ উপভোগ করছে শুভেন্দু ও অভিষেকের এই ব্যানার লড়াই নিয়ে। ওদের দলে কে প্যারাস্যুটে নেমনে লিফটে উঠেছে, কে সিঁড়ি ভেঙে উপরে উঠেছে তা নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়েছে, বিজেপির ঠিক এমনটাই দাবি। ব্যানারে লিখে জানাতে হচ্ছে কে বেশি জনপ্রিয়। বাংলার জনগণ ছুঁড়ে ফেলে দেবে ওই পার্টিতে ২০২১-এ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel