প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধজেলারাজনীতি

মেদিনীপুর ধরে রাখতে মরিয়া তৃণমূল, পিকের উপর ভরসা করে মমতার সৈনিক হতে পারেন ডাঃ গোলকবিহারী

Desperate to retain Medinipur, Trinamool, relying on picks can be Mamata's soldier Dr. Golakbihari

GNE NEWS DESK: বিগত কয়েক মাসে রাজ্য রাজনীতি উত্তাল মেদিনীপুরকে কেন্দ্র করে। একের পর এক দল বদল, সভা-পাল্টা সভা, কটাক্ষ মিলিয়ে আসন্ন বিধানসভা নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে মেদিনীপুর। আর সেই হিসাবে রাজনৈতিক ভাবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ আসন মেদিনীপুর বিধানসভা(২৩৬ নং)। তাই প্রধান যুযুধান দুই দল তৃণমূল ও বিজেপির তরফে প্রার্থী কে হবেন তা দ্রষ্টব্য। কিন্তু বিজেপির আগেই মেদিনীপুর বিধানসভার প্রার্থী নিশ্চিত করে ফেলল তৃণমূল। সৌজন্যে টিম পিকে।

রাজনৈতিক সূত্রে, খবর টিম পিকের তরফে মেদিনীপুরের বিখ্যাত চিকিৎসক অস্থিবিশেষজ্ঞ ডাঃ গোলকবিহারী মাঝির নাম চূড়ান্ত করা হয়েছে তৃণমূলের মেদিনীপুর বিধানসভার প্রার্থী হিসেবে। মঙ্গলবার থেকে ‘বঙ্গধ্বনি’ প্রকল্পে প্রচারও শুরু হয়েছে তাঁকে সঙ্গে নিয়ে।

মেদিনীপুরের বিধায়ক মৃগেন্দ্রনাথ মাইতি প্রয়াত হওয়ার পর কৌতূহল ছিল তৃণমূলের প্রার্থী কে হতে পারেন। একাধিক মানুষের নাম উঠে এসেছিল । কিন্তু রাজনৈতিক ব্যক্তিত্বদের নাম চূড়ান্ত করার ব্যপারে সমস্যা হতে পারত অভ্যন্তরীণ গোষ্ঠী সমস্যা। সেই কারণে অবশেষে প্রশান্ত কিশোরের তরফে আপাত অরাজনৈতিক এক ব্যক্তিত্বকে বেছে নিয়েছে। গোলকবিহারিবাবু এলাকায় অনেক সমাজসেবা মূলক কাজের সাথে যুক্ত। বর্তমানে তিনি ভারতীয় রেডক্রস সমিতির পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সম্পাদক।

মঙ্গলবার সকাল থেকে তাঁকে সঙ্গে নিয়ে মেদিনীপুর শহরে ‘বঙ্গধ্বনি’ প্রচার শুরু করেছে তৃণমূল। প্রচারে উপস্থিত ছিলেন তৃণমূল শহর সভাপতি বিশ্বনাথ পান্ডব, বিদায়ী কাউন্সিলর মৌ রায়, তৃণমূল শিক্ষক সমিতির জেলা সভাপতি অর্ঘ্য চক্রবর্তী, জেলার শিক্ষক নেতা বিভাস ভট্টাচার্য প্রমুখ। কিন্তু রাজ্য নেতৃত্ব বা জেলা নেতৃত্বের তরফে এই বিষয়ে নিশ্চিত করা হয়নি। প্রচার যাত্রাকে বঙ্গধ্বনি যাত্রা হিসেবে চিহ্নিত করা হয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel