প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধজেলারাজনীতি

গোপীবল্লভপুর বিধানসভায় প্রার্থী নির্বাচনে বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের ছবি স্পষ্ট

GNE NEWS DESK: গোপীবল্লভপুর এলাকায় বিজেপির যুব মোর্চার দীর্ঘদিনের পরিচিত মুখ হলেন অনুরন সেনাপতি। বিভিন্ন সময় ঝাড়গ্ৰাম তথা রাজ্য বিজেপির যুব মোর্চার গুরুত্বপূর্ণ দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে দলের উচ্চস্তরের নেতাদের সুনজরে এসেছেন অনুরন সেনাপতি।

সেই অনুরন সেনাপতি কয়েকদিন আগে পর্যন্ত খবর অনুযায়ী গোপীবল্লভপুর বিধানসভার জন্য বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকায় স্থান করে নিয়েছিলেন। সেই মত করে এলাকায় যুব কর্মী থেকে অনুরন অনুগামীরা অনেকটাই আশায় বুক বেঁধেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর গোপীবল্লভপুরের কুলিয়ানা গ্রামের ছেলে দলের হয়ে বিধানসভা নির্বাচনে লড়াই করবে।

কিন্তু হঠাৎই দুদিন আগে অনুরন সেনাপতি বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন বলে খবর। সূত্র মারফত জানা গেছে সংঘ পরিবার অনুরনকে এই মুহূর্তে প্রার্থী পদ দিতে নারাজ। অন্যদিকে দলের এক রাজ্য স্তরের নেতা অনুরনকে চাইছেন না।কারণ হিসাবে রয়েছে বেশকিছুদিন আগে সামাজিক মাধ্যমে অনুরন অনুগামীদের দল বিরোধী কাজ।যে কাজের জন্য গত বছর অনুরনকে ঝাড়গ্ৰাম জেলা বিজেপির যুব মোর্চার পদ খোয়াতে হয়েছিল।

কিন্তু পরবর্তী সময়ে বাঁকুড়ার বিষ্ণুপুরের পর্যবেক্ষক এবং বিজেপির পরিবর্তন যাত্রার হাওড়া, হুগলী এবং মেদিনীপুর সার্কেলের পরিবর্তন যাত্রার গুরুত্বপূর্ণ কাজ সামলে রাজ্য নেতাদের সুনজরে আসা ‘দক্ষ সংগঠক’ অনুরন প্রার্থী না হতে পারার খবর ছড়িয়ে পড়তেই গোপীবল্লভপুর এলাকায় বিজেপির মধ্যে তৈরি হয়েছে অন্তর কলহ। সুত্র মারফত জানা গেছে গোপীবল্লভপুর বিধানসভার জন্য সম্ভাব্য প্রার্থীর তালিকায় এগিয়ে রয়েছে জেলা সাধারণ সম্পাদক অবনী কুমার ঘোষ, সঞ্জিত মাহাত এবং লক্ষীকান্ত সাউ।

যদিও অনুরন ক্ষোভ চেপে রেখে বলেন, আমাদের তো সম্ভাব্য প্রার্থী তালিকা বলে কিছু নেই, আমার কাছে দল বড় তাই দল বিবেচনা করে যাকে দেবে তার জন্য লড়ব। অন্যদিকে অনুরন সেনাপতির ছায়াসঙ্গী তথা বিজেপির যুব মোর্চার রাজ্য সদস্য রাজদীপ দাস কিছুটা হলেও হুঁশিয়ারি দিয়েছেন,যুব আইকন অনুরন সেনাপতি প্রার্থী না হলে ভোটে কিছুটা হলেও প্রভাব পড়বে।

একই রকমের খবর