প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজ্য

পাখির চোখ বাংলা, আবারো রাজ্যে আসছেন মোদী-শাহ্

GNE NEWS DESK:পাখির চোখ বাংলা। তাই সর্বশক্তি দিয়ে বিজেপি বাংলায় ঝাঁপিয়ে পড়েছে। আগেই ঠিক ছিল এই রাজ্যে ভোটার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২০টি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ২০টি করে সভা করবেন।

সেই রুটিন ধরেই আবার আগামী আগামী ১৮ ও ২০ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি ১৫ ও ১৯ মার্চ রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রে এই খবর পাওয়া গেছে।

লক্ষ্য একটাই তৃণমূলের ওপর চাপ বাড়িয়ে এই রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে বিজেপিকে সুবিধাজনক জায়গায় নিয়ে যাওয়া। আমরা ব্রিগেডে বিজেপি-র জনসভা থেকে দেখেছি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃণমূল নেত্রীকে কটাক্ষ করে বলেছেন, ‘দিদি আপনি স্কুটারে করে ভবানীপুরে যাচ্ছিলেন।

হঠাত্‍ আপনার স্কুটার নন্দীগ্রামের দিকে ঘুরে গেলো। নন্দীগ্রামে যদি আপনার স্কুটার উল্টে যায় আমাদের দোষ দেবেন না। আমরা আপনার ভালো চাই।’যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল।

মঙ্গলবার নন্দীগ্রামের কর্মী সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘ভোটের আগে একজন এসে বিনা পয়সায় গ্যাস দিয়ে যাচ্ছেন।’ পরে গ্যাসের ব্যাখ্যা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘এই গ্যাস মানে মিথ্যা কথা।’

একই রকমের খবর