প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতি

প্রার্থী নিয়ে গোঁসা, দুবরাজপুরে খেলা বন্ধ করলেন অনুব্রত মন্ডল

GNE NEWS DESK: গত ৫ ই মার্চ বিধানসভা নির্বাচনে রাজ্যের ২৯৪ কেন্দ্রের তৃণমূল প্রার্থীদের তালিকা ঘোষণা করেছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্দেশ ছিল গোষ্ঠী দ্বন্দ্ব ও পারস্পরিক বিরোধ সরিয়ে রেখে একজোট ভাবে প্রচারের কাজ করার। কিন্তু দুবরাজপুরের প্রার্থী না-পসন্দ হওয়ায় প্রচারের কাজ স্থগিত রাখার নির্দেশ দিলেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

দুবরাজপুরের প্রার্থী হিসেবে অসীমা ধীবরকে মনোনীত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো তিনি প্রচারও শুরু করেছিলেন। কিন্তু জানা গিয়েছে, ঐ অঞ্চলের একটি বড় অংশের তৃণমূল নেতা কর্মীদের প্রার্থী হিসেবে পছন্দ নয় অসীমা ধীবর।

তাঁরা অনুব্রত মন্ডলের কাছে সেই মর্মে অভিযোগ জানান। সোমবার বোলপুরে জেলার সদর কার্যালয়ে মহিলা তৃণমূলের সদস্যদের নিয়ে বৈঠক করেন অনুব্রত মণ্ডল। বৈঠকে ডাকা হয় অসীমা ধীবরকেও।

এরপরেই তাঁকে প্রচারে নিষেধ করা হয়েছে। জেলায় দলীয় পর্যবেক্ষক সুদীপ্ত ঘোষ জানিয়েছেন, ”এই কেন্দ্রের প্রার্থী বদলের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। তিনটি নাম রয়েছে তাতে। বর্তমান বিধায়ক নরেশ বাউড়ি ও ইলামবাজারের দুই শিক্ষক। এই তিনজনের মধ্যে থেকে শীর্ষ নেতৃত্ব কাকে বেছে নেন, তার জন্য অপেক্ষায় আছি।”

একই রকমের খবর