প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধজেলারাজনীতি

নদিয়ায় প্রার্থী হতে পারেন মুকুল রায়, অমিত শাহের ডাকে দিল্লি যাচ্ছেন রাজ্য বিজেপির নেতারা

GNE NEWS DESK: সোমবার রাতে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর দিল্লি ফিরে গিয়েছেন অমিত শাহ। ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ফের অমিত শাহের ডাকে মঙ্গলবার রাতে দিল্লি যাচ্ছেন দিলীপ ঘোষ, মুকুল রায় সহ বঙ্গ বিজেপির শীর্ষ নেতারা। রাজনৈতিক মহলের গুঞ্জন, বিধানসভা নির্বাচনে নদিয়া থেকে বিজেপির প্রার্থী হওয়ার সম্ভাবনা মুকুল রায়ের।

রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপির তরফে ইতিমধ্যেই প্রথম ৪ দফার প্রার্থীতালিকা ঘোষণা হয়ে গিয়েছে। দলবদলের পর একাধিক তৃণমূল নেতা ও সদ্য বিজেপিতে যোগ দেওয়া একাধিক অভিনেতা বিধানসভা ভোটে বিজেপির টিকিট পেয়েছেন। সেই ঘটনায় তীব্র অসন্তোষ ছড়িয়েছে বিজেপির কর্মী মহলে।

সেই ক্ষোভের তীব্র বহিঃপ্রকাশ ঘটেছে হেস্টিংসে বিজেপির কার্যালয়ে। এর পরিপ্রেক্ষিতে, সোমবার রাতে শেষ মুহূর্তে সূচি বদল করেন অমিত শাহ। অসম থেকে দিল্লি না গিয়ে ফের কলকাতায় আসেন তিনি। এরপর নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ও রাজ্য নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠকে বসেন। এরপরেই রাজ্য নেতৃত্বকে দিল্লিতে ডাকা হয়েছে।

সূত্রের খবর, মূলত প্রার্থী তালিকা নিয়েই আলোচনার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে আলোচনায় রয়েছে প্রার্থী হিসেবে মুকুল রায়ের নাম। যদিও বিজেপির তরফে এই বিষয়ে কোন সদুত্তর মেলেনি।

একই রকমের খবর